ঢাকা, বৃহস্পতিবার, ১২ মাঘ ১৪২৮, ২৭ জানুয়ারি ২০২২, ২৩ জমাদিউস সানি ১৪৪৩

শিক্ষা

রাজশাহী শিক্ষা বোর্ডের চেয়ারম্যান হাবিবুর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৫ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২১
রাজশাহী শিক্ষা বোর্ডের চেয়ারম্যান হাবিবুর

রাজশাহী: রাজশাহী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান হিসেবে হলেন অধ্যাপক মো. হাবিবুর রহমান। শিক্ষা মন্ত্রণালয়ের এক আদেশে বোর্ডের কলেজ পরিদর্শক থেকে তাকে চেয়ারম্যান হিসেবে পদায়ন করা হয়েছে।

রাষ্ট্রপতির নির্দেশক্রমে মঙ্গলবার (২৩ নভেম্বর) শিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব শ্রীকান্ত কুমার চন্দ স্বাক্ষরিত এক আদেশে হাবিবুর রহমানকে নতুন বোর্ড চেয়ারম্যান করা হয়েছে। সন্ধ্যায় সেই আদেশের চিঠি রাজশাহীতে পৌঁছেছে।

বেশ কিছুদিন থেকে রাজশাহী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডে ব্যাপক অস্থিতিশীল অবস্থা বিরাজ করছিল। উদ্ভূত পরিস্থিতিতে কর্মকর্তা-কর্মচারীরা বিভক্ত হয়ে পড়েছেন। এ অবস্থায় শিক্ষা বোর্ড চেয়ারম্যান মকবুল হোসেনকে নিয়েও নানান অভিযোগ ডালপালা মেলছিল। এরই মধ্যে বর্তমান চেয়ারম্যান মকবুল হোসেনকে সরিয়ে কলেজ পরিদর্শক হাবিবুর রহমানকে নতুন চেয়ারম্যান করা হলো। ওই আদেশে মকবুল হোসেনকে অবিলম্বে কর্মস্থল ছেড়ে দায়িত্ব হস্থান্তর করতে বলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১৪ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২১
এসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa