ঢাকা, সোমবার, ২ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারি ২০২২, ১৩ জমাদিউস সানি ১৪৪৩

শিক্ষা

শাবিপ্রবিতে ক্রীড়া প্রতিযোগিতার রেজিস্ট্রেশন শুরু

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৭ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২১
শাবিপ্রবিতে ক্রীড়া প্রতিযোগিতার রেজিস্ট্রেশন শুরু

শাবিপ্রবি (সিলেট): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) শুরু হয়েছে ‘মুজিব শতবর্ষ ক্রীড়া সপ্তাহ-২০২১’ এর রেজিস্ট্রেশন। শাবিপ্রবি প্রেসক্লাবের উদ্যোগে আয়োজিত এই ক্রীড়া সপ্তাহে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও সাংবাদিকরা অংশ নেবেন।

মঙ্গলবার (২৩ নভেম্বর) দুপুর ১২টা থেকে শাবিপ্রবি প্রেসক্লাবের ওয়েবসাইটে রেজিস্ট্রেশন প্রক্রিয়া শুরু হয়, যা ২৭ নভেম্বর সন্ধ্যা ৬টা পর্যন্ত চলবে। প্রতিযোগিতায় অংশ নিতে এই লিংকে গিয়ে নিবন্ধন করতে হবে।

ক্রীড়া সপ্তাহের ইভেন্টগুলোর মধ্যে রয়েছে- লুডু, ক্যারাম, ব্যাডমিন্টন, কলব্রিজ ও মেরিজ-২৯, ডার্ট, ফুটবল শুটিং ইত্যাদি। একজন প্রতিযোগী একক ও দ্বৈত উভয় ধরনের ইভেন্ট মিলে সর্বোচ্চ পাঁচটি খেলায় অংশগ্রহণ করার সুযোগ পাবেন। অংশগ্রহণকারীদের কোনো ধরনের এন্ট্রি ফি পরিশোধ করতে হবে না।

শাবি শিক্ষক সমিতি ও শাবি অফিসার্স অ্যাসোসিয়েশন প্রতিযোগিতায় সার্বিক সহযোগিতা করবে। খেলা পরিচালনা করবে বিশ্ববিদ্যালয়ের ক্রীড়া সংগঠন স্পোর্টস সাস্ট।

ক্রীড়া সপ্তাহের আহ্বায়ক হাসান নাঈম বলেন, করোনার আগে শাবিপ্রবি প্রেসক্লাব মুজিব শতবর্ষের বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছিল। করোনা প্রাদুর্ভাবের ফলে সেগুলো সম্পন্ন করা সম্ভব হয়নি। তাই ক্যাম্পাস খোলার পর আমরা এই ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করতে যাচ্ছি।

বাংলাদেশ সময়: ১৭৫৭ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২১
এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa