ঢাকা, শনিবার, ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারি ২০২২, ১৮ জমাদিউস সানি ১৪৪৩

শিক্ষা

ঢাবিতে দুদিনব্যাপী আয়কর মেলা শুরু

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৩ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২১
ঢাবিতে দুদিনব্যাপী আয়কর মেলা শুরু

ঢাকা বিশ্ববিদ্যালয়: ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) বিজনেস স্টাডিজ অনুষদ চত্বরে দুদিনব্যাপী আয়কর মেলা শুরু হয়েছে।  

সোমবার (২২ নভেম্বর) সকালে ঢাবির উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ মেলার উদ্বোধন করেন।

এ সময় অন্যদের মধ্যে জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিম, ঢাবি বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক ড. মুহাম্মাদ আব্দুল মঈন, ঢাবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. রহমত উল্লাহ, সাধারণ সম্পাদক অধ্যাপক ড. নিজামুল হক ভূঁইয়া, রেজিস্ট্রার প্রবীর কুমার সরকার, ঢাবি অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-কর্মকর্তা এবং জাতীয় রাজস্ব বোর্ডের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উদ্বোধনকালে উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ে আয়োজিত এ মেলায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীসহ সবাই সহজেই আয়কর রির্টান দাখিল ও এ সংক্রান্ত সেবাসমূহ গ্রহণ করতে পারবেন। দেশের উন্নয়নে মর্যাদাসম্পন্ন নাগরিক হিসেবে সবাই স্বপ্রণোদিত হয়ে কর দেবে এবং কর দেওয়া কার্যক্রমকে একটি সংস্কৃতিতে পরিণত করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।  

আয়কর মেলার পরিধি সম্প্রসারণের উদ্যোগ হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এ মেলা আয়োজন করায় উপাচার্য সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান।

বাংলাদেশ সময়: ১৯১১ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২১
এসকেবি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa