ঢাকা, শুক্রবার, ১৪ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারি ২০২২, ২৪ জমাদিউস সানি ১৪৪৩

শিক্ষা

ইবি ডিবেটিং সোসাইটির নেতৃত্বে নোমান-নীলা

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫২ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২১
ইবি ডিবেটিং সোসাইটির নেতৃত্বে নোমান-নীলা নোমান ইবনে বাশার ও জান্নাতুল ফেরদৌস নীলা

ইবি (কুষ্টিয়া): ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ডিবেটিং সোসাইটির আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।  

এতে আইন বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী নোমান ইবনে বাশারকে আহ্বায়ক ও ব্যবস্থাপনা বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী জান্নাতুল ফেরদৌস নীলাকে সদস্য সচিব করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম এ কমিটির অনুমোদন দেন।

রোববার (২১ নভেম্বর) দপুরের দিকে বিশ্ববিদ্যালয়ের ডিবেটিং সোসাইটির মডারেটর ও ইংরেজী বিভাগের অধ্যাপক ড. মামুনুর রহমান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এ সময় তিনি বলেন, গত ১২ অক্টোবর বাছাই কমিটির তিনজন শিক্ষক আলোচনা করে এ কমিটি চূড়ান্ত করা হয়। পরবর্তী সময়ে উপাচার্য এ কমিটির অনুমোদন দেন। আশা করি বর্তমান কমিটির নেতৃত্বে সামনের দিনে বিশ্ববিদ্যালয়সহ বিতর্ক অঙ্গনে নতুন জাগরণ সৃষ্টি হবে।

১৫ সদস্যের এ কমিটির অন্যরা হলেন- আল ফিকহ অ্যান্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী আব্দুল্লাহ আল-মোনায়েম, সরকার মাসুম, গণিত বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী রাফসান বুলবুল, লোক প্রশাসন বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী ইরফান মাহমুদ রানা, শাহাব উদ্দীন ওয়াসিম, অর্থনীতি বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী আবু হুরায়রা।
 
বায়োটেকনলজি বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী তাহমিনা খন্দকার, আরবি ভাষা ও সাহিত্য বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী মাসুম সরকার, তারেকুল ইসলাম, ফলিত রসায়ন ও রাসায়নিক প্রযুক্তি বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী জান্নাতি ইসলাম, উন্নয়ন অধ্যাপনা বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী আবু জাহেদ রায়হান, বাংলা বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী সুরাইয়া ইয়াসমিন এবং ল’ অ্যান্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী নওরিন নুসরাত।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa