ঢাকা, রবিবার, ৯ মাঘ ১৪২৮, ২৩ জানুয়ারি ২০২২, ১৯ জমাদিউস সানি ১৪৪৩

শিক্ষা

হাবিপ্রবি শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

হাবিপ্রবি প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৯ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২১
হাবিপ্রবি শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) শিক্ষার্থী মাধবী রয় বর্মণের (২২) ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃত মাধবী হাবিপ্রবির সমাজ বিজ্ঞান বিভাগের দ্বিতীয় ব্যাচের শিক্ষার্থী।

 

বিশ্ববিদ্যালয় সংলগ্ন জয়ন্তী ছাত্রীনিবাস থেকে মাধবীর মরদেহ উদ্ধার করে পুলিশ।  

মাধবীর গ্রামের বাড়ি পঞ্চগড়ের বোদা উপজেলায়। পিতা সত্যেন্দ্র নাথ বর্মন ও মাতা শেফালী রানীর দুই মেয়ের অন্যতম মাধবী রায় বর্মণ।  

বিশ্বস্ত সূত্র থেকে জানা যায়, দুপুর থেকে ওই শিক্ষার্থীর রুম ভেতর থেকে বন্ধ ছিল। প্রায় চার ঘণ্টা পর জানালা দিয়ে তার ঝুলন্ত মরদেহ দৃশ্যমান হলে ছাত্রীনিবাসের মালিক এসে দরজায় তালা আটকে দেয়। পরবর্তীতে এই খবর ছড়িয়ে পড়লে সন্ধ্যা সাতটায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের কয়েকজন এসে মরদেহ ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে রাখেন।  

পরে আইন-শৃঙ্খলা বাহিনীকে খবর দেওয়া হলে তারা আত্মহত্যার স্থানটি পর্যবেক্ষণ করেন। রাত প্রায় নয়টার দিকে মরদেহ তদন্তের জন্য নেওয়া হয়।  

এদিকে আত্মহত্যার প্রাথমিক কারণ সম্পর্কে নাম প্রকাশ্যে অনিচ্ছুক এক ব্যক্তি জানান, গেল সেমিস্টারে রেজাল্ট খারাপ হওয়ার পাশাপাশি বাড়ি থেকে বিয়ের চাপ ছিল মাধবীর ওপর। হয়তো ডিপ্রেশন থেকেই আত্মহত্যার পথ বেঁচে নিয়েছে সে।  

অন্যদিকে, হাবিপ্রবির প্রক্টর অধ্যাপক ড. মামুনুর রশীদকে মাধবীর আত্মহত্যার কারণের ব্যাপারে বিস্তারিত জানতে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

বাংলাদেশ সময়: ২২৫৮ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২১
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa