ঢাকা, রবিবার, ৮ মাঘ ১৪২৮, ২৩ জানুয়ারি ২০২২, ১৯ জমাদিউস সানি ১৪৪৩

শিক্ষা

কানাডিয়ান ইউনিভার্সিটিতে ভার্চ্যুয়াল ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১১ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২১
কানাডিয়ান ইউনিভার্সিটিতে ভার্চ্যুয়াল ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতা

ঢাকা: করোনা পরিস্থিতিতে শিক্ষার্থীদের প্রাণবন্ত রাখতে ভার্চ্যুয়াল ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতার আয়োজন করে কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের কালচারাল ক্লাব।

গত বুধবার (১৭ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের বোর্ড অব ট্রাস্টিজের সিনিয়র উপদেষ্টা ড. এইচ এম জহিরুল হক। অতিথি হিসেবে ছিলেন স্কুল অব বিজনেসের বিভাগীয় প্রধান এ এস এম আরিফুজ্জামান, ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের বিভাগীয় প্রধান ড. শাহরুখ আদনান খান এবং কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের বিভাগীয় প্রধান শাহ রেজা এম ফাহাদ হোসাইন। সাংস্কৃতিক অনুষ্ঠানের তত্ত্বাবধানে ছিলেন স্টুডেন্ট অ্যাফেয়ার্স অফিসের পরিচালক ওয়ালিদ বিন কাদের এবং কালচারাল ক্লাবের উপদেষ্টা তাহসিন বিনতে আনিস।

অনুষ্ঠানে কালচারাল ক্লাবের সদ্য নির্বাচিত কার্যনির্বাহী কমিটির সদস্যদের স্বাগত জানিয়ে আবৃত্তি, গান এবং নৃত্য পরিবেশন করা হয়।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২১
এসকেবি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa