ঢাকা, শুক্রবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ ডিসেম্বর ২০২১, ২৭ রবিউস সানি ১৪৪৩

শিক্ষা

জবি কেন্দ্রে টিকা পেল ১৬৩০ শিক্ষার্থী

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩১ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২১
জবি কেন্দ্রে টিকা পেল ১৬৩০ শিক্ষার্থী ছবি: বাংলানিউজ

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি): জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) সকল শিক্ষার্থীদের করোনা টিকা নিশ্চিত করতে ক্যাম্পাসে বসানো কেন্দ্রে পাঁচ দিনে মোট ১৬৩০ জনকে টিকা দেওয়া হয়েছে।

এ কেন্দ্রে প্রথম দিনে ১০৫ জন, দ্বিতীয় দিন ২৮০, তৃতীয় দিন ৩৫০ চতুর্থ দিন ৩৯৫ জন ও আজ পঞ্চম দিনে ৫০০ জন টিকা নিয়েছেন।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) দুপুর ২টায় বাংলানিউজকে এ তথ্য জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. আইনুল ইসলাম।

তিনি বলেন, আমরা এ পাঁচ দিনে ১৬৩০ জনের করোনা টিকা নিশ্চিত করেছি। আজ অনেক ভিড় ছিল। শিক্ষার্থীদের চাহিদা অনুযায়ী আগামী রোববারও টিকা কার্যক্রম অব্যাহত রাখবো।

তিনি আরও বলেন, যাদের অন্তত ন্যাশনাল আইডি কার্ড (এনআইডি) আছে তারা রোববার কেন্দ্রে আসলে টিকা দেওয়ার ব্যবস্থা করা হবে। এছাড়া টিকার জন্য এনআইডি কার্ড দ্রুত প্রাপ্তিতে নির্বাচন কমিশনের সঙ্গে কথা বলে বিশ্ববিদ্যালয়ে একটি আবেদন কেন্দ্রও তৈরি করা হয়েছে। এখানে এসে শিক্ষার্থীরা এনআইডির জন্য আবেদন করছে।

প্রসঙ্গত, গত ২১ অক্টোবর জগন্নাথ বিশ্ববিদ্যালয় দিবস উদযাপনের দিনে এ টিকার কেন্দ্রের উদ্ধোধন করেন উপাচার্য অধ্যাপক ড. ইমদাদুল হক। যারা প্রথম ডোজের জন্য রেজিস্ট্রেশন করেনি, তাদের রেজিস্ট্রেশন করে এখানে টিকা দেওয়া হচ্ছে। এছাড়া যাদের দ্বিতীয় ডোজ বাকি তাদের দ্বিতীয় ডোজ টিকা দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫৩১ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২১
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa