ঢাকা, শনিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ ডিসেম্বর ২০২১, ২৮ রবিউস সানি ১৪৪৩

শিক্ষা

কুবির হল খুলছে বুধবার, সশরীরে ক্লাস শুরু ২ নভেম্বর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৭ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২১
কুবির হল খুলছে বুধবার, সশরীরে ক্লাস শুরু ২ নভেম্বর কুমিল্লা বিশ্ববিদ্যালয়

কুমিল্লা: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) ২ নভেম্বর থেকে সশরীরে ক্লাস শুরু হচ্ছে। এজন্য বুধবার (২৭ অক্টোবর) থেকে হল খুলে দেওয়া হবে।


 
মঙ্গলবার (২৬ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের ৮১তম সিন্ডিকেট সভা শেষে বিষয়টি নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. আবু তাহের।

রেজিস্ট্রার বলেন, সিন্ডিকেট সভায় ২ নভেম্বর থেকে স্বাস্থ্যবিধি মেনে বিশ্ববিদ্যালয় খোলার বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়। আর ২৭ অক্টোবর হল খোলার বিষয়ে সিদ্ধান্ত হয়েছে।

এর আগে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সিন্ডিকেট সভায় সশরীরে ক্লাস-কার্যক্রম শুরু নিয়ে আলোচনা হয়।

জানা যায়, গত ৭ অক্টোবর বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিলের সভায় ২৭ অক্টোবর হল খোলা ও ২৮ অক্টোবর বা ২ নভেম্বর থেকে ক্লাস শুরু করার সুপারিশ করা হয়। এর আগে গত বছরের মার্চে করোনা ভাইরাসের প্রকোপ রোধে বিশ্ববিদ্যালয় বন্ধ হলেও তিন দফায় সশরীরে চূড়ান্ত পরীক্ষা নিয়েছে কুমিল্লা বিশ্ববিদ্যালয়। সর্বশেষ সশরীরে শুরু হওয়া পরীক্ষা এখনো চলমান রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa