ঢাকা, শনিবার, ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

শিক্ষা

ভর্তি পরীক্ষা উপলক্ষে ইবি ভিসির সঙ্গে জেলা প্রশাসকের মতবিনিময়

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২১
ভর্তি পরীক্ষা উপলক্ষে ইবি ভিসির সঙ্গে জেলা প্রশাসকের মতবিনিময়

ইবি: আগামী ১৭, ২৪ অক্টোবর এবং ১ নভেম্বর অনুষ্ঠিত হবে গুচ্ছভুক্ত ২০টি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা। অন্যন্য (গুচ্ছভুক্ত ২০ বিশ্ববিদ্যালয়) বিশ্ববিদ্যালয়ের মতো ইসলামী বিশ্ববিদ্যালয়েও কেন্দ্র হিসেবে রয়েছে।

ইসলামী বিশ্ববিদ্যালয় কেন্দ্রে ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন করতে কুষ্টিয়া-ঝিনাইদহ জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সঙ্গে মতবিনিময় করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।  

শনিবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে উপাচার্যের সভা কক্ষে উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালামের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. মাহবুবুর রহমান, ট্রেজারার অধ্যাপক ড. মো. আলমগীর হোসেন ভূঁইয়া।

অপরদিকে, কুষ্টিয়ার জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম, ঝিনাইদহের জেলা প্রশাসক মো. মজিবর রহমান, কুষ্টিয়ার পুলিশ সুপার মো. খাইরুল আলম উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় এছাড়াও বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মু.আতাউর রহমান, প্রক্টর অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর হোসেন ও ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজুর রহমান (রতন) উপস্থিত ছিলেন।

এসময় উপাচার্য ভর্তি পরীক্ষা চলাকালীন ক্যাম্পাসে শান্তি-শৃঙ্খলারক্ষা এবং সুষ্ঠু ও সুন্দর পরিবেশে পরীক্ষা গ্রহণের বিষয়ে কুষ্টিয়া-ঝিনাইদহের জেলা ও পুলিশ প্রশাসনের সার্বিক সহযোগিতা কামনা করেন।

বাংলাদেশ সময়: ১৮৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa