ঢাকা, শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

শিক্ষা

প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠানে মনিটরিং টিম গঠনের নির্দেশ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২১
প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠানে মনিটরিং টিম গঠনের নির্দেশ

ঢাকা: জনস্বাস্থ্য ও স্বাস্থ্যবিধি মেনে শিক্ষা প্রতিষ্ঠানের শ্রেণি কার্যক্রম চালুকরণ সংক্রান্ত নির্দেশনা ও কার্যক্রমসমূহ যথাযথভাবে মেনে চলতে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে মনিটরিং টিম গঠনের নির্দেশনা দিয়েছে সরকার।

 

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর থেকে বুধবার (০৮ সেপ্টেম্বর) এই নির্দশনা সব সরকারি ও বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান প্রধানকে পাঠানো হয়েছে।

এতে বলা হয়, কোভিড-১৯ পরিস্থিতিতে দেশের সকল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান প্রায় দেড় বছর বন্ধ থাকার পর ১২ সেপ্টেম্বর স্বাস্থ্যবিধি অনুসরণ করে পুনরায় চালুর সিদ্ধান্ত হয়েছে।

‘সে বিবেচনায় মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের অধীনে মাঠ পর্যায়ের সকল শিক্ষা প্রতিষ্ঠান প্রধানকে (সরকারি ও বেসরকারি) জনস্বাস্থ্য ও স্বাস্থ্যবিধি মেনে শিক্ষা প্রতিষ্ঠানের শ্রেণি কার্যক্রম চালুকরণ সংক্রান্ত নির্দেশনা ও কার্যক্রমসমূহ যথাযথ ও সঠিকভাবে প্রতিষ্ঠান পর্যায়ে মেনে চলা এবং তা অনুসরণের জন্য প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে মনিটরিং টিম গঠনের নির্দেশনা দেওয়া হলো। ’

 

বাংলাদেশ সময়: ১৬০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০২১
এমআইএইচ/এসআইএস  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa