ঢাকা, শনিবার, ৩ আশ্বিন ১৪২৮, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৯ সফর ১৪৪৩

শিক্ষা

রাবির ভর্তি পরীক্ষা স্থগিত 

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, জুলাই ২০, ২০২১
রাবির ভর্তি পরীক্ষা স্থগিত  রাজশাহী বিশ্ববিদ্যালয়

রাবি: পূর্বঘোষিত তারিখে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০২০-২১ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা স্থগিত করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।  

মঙ্গলবার (২০ জুলাই) দুপুরে বিশ্ববিদ্যালয়ের রুটিন দায়িত্বপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক মো. সুলতান-উল-ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

 

উপাচার্য অধ্যাপক মো. সুলতান-উল-ইসলাম বাংলানিউজকে বলেন, আগামী ১৬, ১৭ ও ১৮ আগস্ট বিশ্ববিদ্যালয়ের স্নাতক প্রথমবর্ষের ভর্তি পরীক্ষা হওয়ার কথা ছিলো। কিন্তু সারাদেশে করোনা সংক্রমণের ঊর্ধ্বগতির কারণে এ সময়ে ভর্তি পরীক্ষা নেওয়া সম্ভব হচ্ছে না। তাই আপাতত ভর্তি পরীক্ষা স্থগিত করা হচ্ছে। ঈদের ছুটির পর ভর্তি উপ-কমিটির সভা অনুষ্ঠিত হবে এবং পুনঃনির্ধারিত তারিখ জানিয়ে দেওয়া হবে।

জানা যায়, চলতি বছরের গত জুন মাসে প্রথম ভর্তি পরীক্ষা গ্রহণের সিদ্ধান্ত হয়। দেশের করোনা পরিস্থিতি বিবেচনায় পরীক্ষার তারিখ পুননির্ধারণ হয় আগস্টে। সেই সিদ্ধান্ত অনুসারে আগামী ১৬ আগস্ট ‘সি’ (বিজ্ঞান) ইউনিট, ১৭ আগস্ট ‘এ’ (মানবিক) ইউনিট ও ১৮ আগস্ট ‘বি’ (ব্যবসায় শিক্ষা) ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো।  

ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের (www.ru.ac.bd) ওয়েবসাইট থেকে দেখা যাবে।

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, জুলাই ২০, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa