ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ফের চালু হচ্ছে ষষ্ঠ থেকে নবম শ্রেণির অ্যাসাইনমেন্ট 

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪০ ঘণ্টা, মে ২৩, ২০২১
ফের চালু হচ্ছে ষষ্ঠ থেকে নবম শ্রেণির অ্যাসাইনমেন্ট 

ঢাকা: করোনা সংক্রমণের কারণে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় ষষ্ঠ থেকে নবম শ্রেণি পর্যন্ত স্থগিতকৃত অ্যাসাইনমেন্ট বা নির্ধারিত কাজ পুনরায় চালু করতে নির্দেশনা দিয়েছে সরকার।

অধিদপ্তরের পরিচালক (মাধ্যমিক) মোহাম্মদ বেলাল হোসাইন স্বাক্ষরিত নির্দেশনায় রোববার (২৩ মে) চতুর্থ সপ্তাহের নির্ধারিত কাজ পাঠিয়ে অ্যাসাইনমেন্ট শুরুর নির্দেশনা দেওয়া হয়েছে।

নির্দেশনায় বলা হয়েছে, শিক্ষার্থীকে শিক্ষা ব্যবস্থার সঙ্গে সম্পৃক্ত রাখতে ২০২০ শিক্ষাবর্ষের ন্যায় ২০২১ শিক্ষাবর্ষের অ্যাসাইনমেন্ট বা নির্ধারিত কাজ নির্ধারণ করা হয়েছে। ইতােপূর্বে স্থগিতকৃত অ্যাসাইনমেন্ট বা নির্ধারিত কাজ পুনরায় চালু করা হলাে এবং মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের জন্য নির্ধারণকৃত চতুর্থ সপ্তাহের অ্যাসাইনমেন্ট বা নির্ধারিত কাজ পাঠানো হলো।  

এমতাবস্থায় ষষ্ঠ থেকে নবম শ্রেণির চতুর্থ সপ্তাহের অ্যাসাইনমেন্ট বা নির্ধারিত কাজ সব শিক্ষার্থীদের অবহিতসহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট সবাইকে নির্দেশক্রমে অনুরােধ করা হলো।  

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, মে ২৩, ২০২১
এমআইএইচ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।