ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

বঙ্গবন্ধুর সমাধিতে যবিপ্রবি উপাচার্যের শ্রদ্ধা

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৫ ঘণ্টা, মে ২৩, ২০২১
বঙ্গবন্ধুর সমাধিতে যবিপ্রবি উপাচার্যের শ্রদ্ধা

যশোর: দায়িত্ব গ্রহণ করে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীদের সঙ্গে নিয়ে গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ড. মৃত্যুঞ্জয় বিশ্বাস।

শনিবার (২২ মে) বিকেলে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে অধ্যাপক ড. মৃত্যুঞ্জয় বিশ্বাস গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় জাতির পিতার সমাধিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

মহামারি করোনাকালে স্বাস্থ্যাবিধি মেনে সংক্ষিপ্ত পরিসরে এ কর্মসূচি পালন করা হয়।

যবিপ্রবি ক্যাম্পাস থেকে বিশ্ববিদ্যালয় পরিবারের সদস্যরা টুঙ্গীপাড়ার উদ্দেশ্যে যাত্রা করেন। বিকেলে বঙ্গবন্ধুর সৌমাধি সৌধে পৌঁছানোর পর বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন উপাচার্য অধ্যাপক ড. মৃত্যুঞ্জয় বিশ্বাস। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৫ আগস্টে শহীদ সকল সদস্যের রূহের মাগফিরাত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। এসময় উপাচার্য সমাধিসৌধের শোক বইয়ে স্বাক্ষর করেন।

এরআগে গত ২০ মে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপসচিব মো. নূর-ই-আলমের স্বাক্ষর করা এক অফিস আদেশে অধ্যাপক ড. মৃত্যুঞ্জয় বিশ্বাসকে যবিপ্রবির উপাচার্যের রুটিন দায়িত্ব অর্পণ করা হয়। ওইদিনই তিনি উপাচার্য হিসেবে যবিপ্রবিতে যোগ দেন।

বাংলাদেশ সময়: ০১৫৫ ঘণ্টা, মে ২৩, ২০২১ 
ইউজি/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শিক্ষা এর সর্বশেষ