ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

‘দ্রুত করোনামুক্ত হয়ে বাংলাদেশ সাফল্যের নতুন শিখরে যাবে’

ই্উনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, মে ১১, ২০২১
‘দ্রুত করোনামুক্ত হয়ে বাংলাদেশ সাফল্যের নতুন শিখরে যাবে’ ঢাবি উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান

ঢাকা বিশ্ববিদ্যালয়: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারীসহ সবাইকে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ দ্রুত করোনামুক্ত হয়ে শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, ব্যবসা, বাণিজ্য, অর্থনীতিসহ সর্বক্ষেত্রে সাফল্যের নতুন শিখরে পৌঁছে যাবে বলে উপাচার্য আশাবাদ ব্যক্ত করেন।

মঙ্গলবার (১১ মে) এক শুভেচ্ছা বাণীতে উপাচার্য বলেন, পবিত্র ঈদুল ফিতর ধনী-গরিব নির্বিশেষে সবার জীবনে সৌহার্দ, সহমর্মিতা, সহনশীলতা ও ভ্রাতৃত্বের বারতা নিয়ে আসে। সব ভেদাভেদ ভুলে সবাই এদিনে সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে মিলিত হয়। ঈদুল ফিতর সবার মধ্যে আত্মশুদ্ধি, উদারতা, নৈতিকতা ও মানবিক মূল্যবোধ জাগ্রত করে।

আখতারুজ্জামান বলেন, চলমান করোনা মহামারি পরিস্থিতিতে সবাইকে ধৈর্য ও মনোবল ধরে রাখতে হবে। করোনা ভাইরাস সংক্রমণ ও বিস্তার প্রতিরোধে জনসমাগম এড়িয়ে, সামাজিক ও শারীরিক দূরত্ব বজায় রেখে এবং যথাযথ স্বাস্থ্যবিধি মেনে ঈদুল ফিতর উদযাপনের জন্য বিশ্ববিদ্যালয় পরিবারের সদস্যসহ সবার প্রতি আহ্বান জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, মে ১১, ২০২১
এসকেবি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।