ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

রাবির নতুন ছাত্র উপদেষ্টা তারেক নূর

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২১
রাবির নতুন ছাত্র উপদেষ্টা তারেক নূর

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) নতুন ছাত্র উপদেষ্টা হিসেবে দায়িত্ব নিয়েছেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক মো. তারেক নূর।  

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) সকালে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক আব্দুস সালাম স্বাক্ষরিত এক অফিস আদেশে তাকে ছাত্র উপদেষ্টার দায়িত্ব দেওয়া হয়।

দুপুরে তিনি ছাত্র উপদেষ্টার দফতরে এসে দায়িত্ব নেন।

দায়িত্ব গ্রহণের পর তারেক নূর বলেন, বিশ্ববিদ্যালয় প্রশাসন ছাত্রদের কল্যাণের জন্য আমাকে যে দায়িত্ব দিয়েছে, আমি যথাযথভাবে আমার দায়িত্ব পালনের চেষ্টা করবো। এ ক্ষেত্রে সবার সহযোগিতা চাই।

দায়িত্ব গ্রহণকালে উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান, জনসংযোগ দফতরের প্রশাসক আজিজুর রহমান প্রমুখ।

প্রসঙ্গত, তারেক নূর ১৯৯৯ সালে বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক পদে যোগদান করেন। তিনি ভারতের আলীগড় মুসলিম বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞানের ওপর স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। এর আগে ২০০৯ থেকে ২০১২ পর্যন্ত সহকারী প্রক্টর হিসেবে দায়িত্ব পালন করেন।  

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।