ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

‘লকডাউনে’ জবিতে বাড়লো বন্ধের মেয়াদকাল

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪৮ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২১
‘লকডাউনে’ জবিতে বাড়লো বন্ধের মেয়াদকাল জগন্নাথ বিশ্ববিদ্যালয়

করোনা ভাইরাস পরিস্থিতি অবনতির কারণে সরকারের দেওয়া ‘লকডাউনে’র সময়কাল বৃদ্ধির পরিপ্রেক্ষিতে ২৮ এপ্রিল থেকে ৫ মে পর্যন্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) সকল বিভাগ/দপ্তর বন্ধের মেয়াদ বৃদ্ধির ঘোষণা করা হয়েছে।

বুধবার (২৮ এপ্রিল) উপাচার্যের (দায়িত্বপ্রাপ্ত) আদেশক্রমে রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মন্ত্রিপরিষদ বিভাগের নির্দেশনার পরিপ্রেক্ষিতে করোনা ভাইরাস পরিস্থিতি অবনতির কারণে জারিকৃত প্রজ্ঞাপনের নিমিত্তে ২৮ এপ্রিল থেকে ৫ মে পর্যন্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সব বিভাগ/দপ্তর বন্ধ থাকবে। এ সময়ে শিক্ষক, কর্মকর্তা- কর্মচারী নিজ নিজ কর্মস্থলে অবস্থান করবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ‘লকডাউন’ চলাকালীন বিশ্ববিদ্যালয়ের জরুরি পরিষেবা (বিদ্যুৎ, পানি, গ্যাস, টেলিফোন ও ইন্টারনেট এবং নিরাপত্তা) চালু থাকবে এবং সরকার কর্তৃক জারিকৃত অন্যান্য নির্দেশনাও প্রতিপালিত হবে।

প্রসঙ্গত, করোনা ভাইরাস সংক্রমণ আশঙ্কাজনক হারে বৃদ্ধি পেতে থাকায় গত ৩১ মার্চ প্রথম ধাপের ‘লকডাউনে’র আগেই সরকারি নির্দেশনা মোতাবেক জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বিভাগ/দাপ্তরিক কার্যক্রম সীমিত আকারে পরিচালনা ও বিভিন্ন বিভাগের পরীক্ষাসমূহ বন্ধ করার সিদ্ধান্ত নেয় বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বাংলাদেশ সময়: ০২৪৬ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।