ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

খুবির উপাচার্যকে শিক্ষক সমিতির সংবর্ধনা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৯ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২১
খুবির উপাচার্যকে শিক্ষক সমিতির সংবর্ধনা

খুলনা: খুলনা বিশ্ববিদ্যালয় (খুবি) শিক্ষক সমিতির উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামানের দ্বিতীয় মেয়াদের কার্যকাল সফলভাবে সম্পন্ন হওয়ায় তাকে সংবর্ধনা দেওয়া হয়।

সোমবার (২৫ জানুয়ারি) বিকেলে খুবির আচার্য জগদীশ চন্দ্র বসু একাডেমিক ভবনের সাংবাদিক লিয়াকত আলী মিলনায়তনে সমিতির সভাপতি প্রফেসর ড. ওয়ালিউল হাসানাতের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

একই সঙ্গে প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরা উপ-উপাচার্য হিসেবে নিযুক্ত হওয়ায় এবং টেজারার প্রফেসর সাধন রঞ্জন ঘোষ বাংলা একাডেমির রবীন্দ্র পুরস্কারে ভূষিত হওয়ায় সমিতির পক্ষ থেকে তাদের অভিনন্দন জানানো হয়।

অনুষ্ঠানে অভিনন্দিত দুই অথিতি উপ-উপাচার্য প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরা এবং ট্রেজারার সারগর্ভ বক্তব্য দেন এবং একজন সফল উপাচার্য হিসেবে প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামানের মানবিক গুণাবলী, প্রশাসনিক দক্ষতা, প্রজ্ঞা, দূরদর্শীতার ভূয়শী প্রশংসা করেন।

অনুষ্ঠানে উপাচার্যকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে এবং অপর দুই অতিথিকে অভিনন্দন জানিয়ে বক্তব্য দেন প্রফেসর ড. এটিএম জহিরউদ্দীন, প্রফেসর সামিউল হক, প্রফেসর ড. মাহমুদ হোসেন, প্রফেসর ড. আশীষ কুমার দাস, প্রফেসর ড. মনিরুল ইসলাম, প্রফেসর ড. সারওয়ার জাহান, প্রফেসর ড. গোলাম রাক্কিবু, প্রফেসর ড. শাহনেওয়াজ নাজিমুদ্দিন আহমেদ, প্রফেসর ড. তুহিন রায়, সহকারী অধ্যাপক পুণম চক্রবর্তী, প্রভাষক উজ্জল তালুকদার।

এর আগে, অনুষ্ঠানের শুরুতে ফুল ও স্মারক সম্মাননা দেওয়া হয়। এসময় উপাচার্য পত্নী প্রফেসর ড. মোর্বারা সিদ্দিকাসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষকমণ্ডলী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০১২৭ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২১
এমআরএম/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।