ঢাকা, শনিবার, ৯ মাঘ ১৪২৭, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ জমাদিউস সানি ১৪৪২

শিক্ষা

শেষ হলো আইইউবির হাল্ট প্রাইজের অন-ক্যাম্পাস প্রতিযোগিতা

শিক্ষা ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২০
শেষ হলো আইইউবির হাল্ট প্রাইজের অন-ক্যাম্পাস প্রতিযোগিতা

ঢাকা: শনিবার (২৮ নভেম্বর) আইইউবির হাল্ট প্রাইজের অন-ক্যাম্পাস প্রতিযোগিতা শেষ হয়েছে।  

সোমবার (৩০ নভেম্বর) আইইউবি থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, প্রতিযোগিদের জন্যে এ বছরের বিষয় ছিল ‘ফুড ফর গুড’। অন-ক্যাম্পাস ফাইনালের জন্য নির্বাচিত দল ছিল ছয়টি। দলগুলো হলো: ‘Moral Rations’ ‘Inquisitive Underdogs’ ‘District 7’ ‘Team Detox’ ‘Rankbrain’ SharePort’। হাল্ট প্রাইজ আইইউবির অন-ক্যাম্পাস প্রতিযোগিতায় বিজয়ী দল হলো ‘SharePort’। বহু প্রতীক্ষার পর টানটান উত্তেজনার মধ্যে বিজয়ী দলের নাম ঘোষণা করেন হাল্ট প্রাইজ ফাউন্ডেশনের গ্লোবাল ম্যানেজার হামদি বিন ইলমি। অন-ক্যাম্পাস প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হামদি বিন ইলমি।

এতে আরও বলা হয়, বাংলাদেশের বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে আইইউবি প্রথমবারের মতো একটি অনলাইন সেমিনারের আয়োজন করে যেখানে হামদি বিন ইলমি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। তিনি আইইউবির অন-ক্যাম্পাস প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়ে আমাদের ধন্য করেছেন।

আইইউবি অন-ক্যাম্পাস ফাইনালের বিচারক হিসেবে ছিলেন এসবিই ইন্ডিপেনডেন্ট বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ’র জেনারেল ম্যানেজমেন্ট বিভাগের প্রফেসর ড. মোহাম্মদ আমিনুল করিম, এসিআই লিমিটেডের উপ-নির্বাহী পরিচালক অনুপ কুমার সাহা, ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের বাণিজ্য বিভাগের সহকারী অধ্যাপক মাহরিন মামুন।

আইইউবিতে অধ্যয়নরত সব ডিপার্টমেন্টের শিক্ষার্থী এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। হাল্ট প্রাইজ আইইউবির বার্ষিক প্রতিযোগিতায় আইইউবিয়ানদের অংশগ্রহণ ছিল চোখের পড়ার মতো। সামাজিক দায়বদ্ধতা থেকে এবং মানুষের জন্য কিছু করার জন্য অনেকেই এগিয়ে আসে। এজন্য করোনা মহামারি পরিস্থিতির মধ্যেও ১২০ জনের বেশি আইইউবিয়ান এতে অংশ নেন বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২০
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa