ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

শাবিপ্রবিতে ক্যারিয়ার ক্লাবের জব ফেস্ট শুরু

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০১ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৮
শাবিপ্রবিতে ক্যারিয়ার ক্লাবের জব ফেস্ট শুরু জব ফেস্টের উদ্বোধন করে উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ

সিলেট (শাবিপ্রবি): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ক্যারিয়ার বিষয়ক সংগঠন ‘সাস্ট ক্যারিয়ার ক্লাব’ উদ্যোগে দু’দিন ব্যাপী জব ফেস্ট শুরু হয়েছে।

মঙ্গলবার (২ জানুয়ারি) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে এ জব ফেস্টের উদ্বোধন করে উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

এ সময় উপস্থিত ছিলেন- আইকিউএসি’র পরিচালক অধ্যাপক ড. আব্দুল আওয়াল বিশ্বাস, ড. আখতারুল ইসলাম, ড. মোজাম্মেল হক, সংগঠনের সভাপতি স্বপন আহমেদ, সাধারণ সম্পাদক স্বপ্নীল দাস প্রমুখ।

সভাপতি স্বপন আহমেদ জানান, জব ফেস্টে বসুন্ধরা গ্রুপ, গ্রামীণফোন, ব্র্যাক, কনফিডেন্স গ্রুপ, প্রাণ-আরএফএল গ্রুপসহ প্রায় ১৪টি কোম্পানি অংশ নিয়েছে। এতে কোম্পানিগুলো শিক্ষার্থীদের মধ্য থেকে সবোর্চ্চ ৭০টি পদে স্থায়ী এবং পার্ট টাইম নিয়োগ দেবেন।

জব ফেস্টের প্রথমদিন বিকেল ৪টা পর্যন্ত সিভি সংগ্রহ চলবে। বুধবার (৩ জানুয়ারি) বাছাই করা প্রার্থীদের শেষদিন মৌখিক পরীক্ষার জন্য ডাকা হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৫০১ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।