ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ঢাবির আইইআর-এ সান্ধ্য কোর্সে ভর্তির দরখাস্ত আহ্বান

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৯ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৭
ঢাবির আইইআর-এ সান্ধ্য কোর্সে ভর্তির দরখাস্ত আহ্বান

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের (আইইআর) ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের এক বছর/দু’বছর মেয়াদী এমএড (সান্ধ্য) কার্যক্রমে ভর্তির জন্য আগ্রহী প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা হয়েছে। রোববার (৩১ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতর থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বিএড (সম্মান)/বিএড/ডিপ-ইন-এড/ডিপিএড বা সমতুল্য ডিগ্রিপ্রাপ্ত অথবা ২০১৭ সালে উক্ত পরীক্ষায় অংশগ্রহণকারীরা অথবা মাস্টার্স ডিগ্রি অথবা যে কোন বিষয়ে ৪ বছর মেয়াদী স্নাতক সম্মান ডিগ্রিধারীরা ভর্তির জন্য আবেদন করতে পারবেন।  

নির্ধারিত ভর্তি ফি সোমবার (১ জানুয়ারি) থেকে বুধবার (৩১ জানুয়ারি) পর্যন্ত বিকাশের মাধ্যমে ০১৮৪১০১৩০১৩ নম্বরে জমা দিতে হবে।


 
ভর্তি ফরম ও ভর্তি সংক্রান্ত নিয়মাবলী http://smartadmission.info/emed-ier-du ওয়েব সাইটে পাওয়া যাবে। এই ভর্তি বিজ্ঞপ্তির পূর্ণবিবরণ ঢাকা বিশ্ববিদ্যালয় ওয়েবসাইট www.du.ac.bd -এ পাওয়া যাবে।
 
ভর্তি পরীক্ষা আগামী ৯ ফেব্রুয়ারি ২০১৮ শুক্রবার সকাল ১০টায় ইনস্টিটিউট ভবনে অনুষ্ঠিত হবে।
 
বাংলাদেশ সময়: ২০১৬ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৭
এসকেবি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।