ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

‘শাবিপ্রবির বরাদ্দ ব্যতীত ইফতার মাহফিল আয়োজন করা যাবে’

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৯ ঘণ্টা, মার্চ ১২, ২০২৪
‘শাবিপ্রবির বরাদ্দ ব্যতীত ইফতার মাহফিল আয়োজন করা যাবে’

শাবিপ্রবি, (সিলেট): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) কর্তৃপক্ষের বরাদ্দ ব্যতীত ক্যাম্পাসের অভ্যন্তরে ইফতার মাহফিলের আয়োজন করা যাবে বলে জানিয়েছেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

সোমবার (১২ মার্চ) বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন উপাচার্য।

 

ইফতার আয়োজনের বিষয়ে উপাচার্য বলেন, বিশ্ববিদ্যালয়ের বরাদ্দ ব্যতীত ক্যাম্পাসের অভ্যন্তরে ছোট পরিসরে যেকেউ ইফতার মাহফিলের আয়োজন করতে পারবে। তবে এক্ষেত্রে বিশ্ববিদ্যালয়ের অর্থ খরচ করা যাবে না। শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীরা নিজেদের ব্যবস্থাপনায় এবং নিজেদের খরচে ছোট পরিসরে ইফতার মাহফিল আয়োজন করতে পারবেন। এক্ষেত্রে প্রশাসনের কোনো নিষেধাজ্ঞা কিংবা আর্থিক সহযোগিতা থাকবে না।

এদিকে সকালে বিশ্ববিদ্যালয়ের উপ-রেজিস্ট্রার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রধানমন্ত্রীর নির্দেশে বিশ্ববিদ্যালয় সংশ্লিষ্ট সবাইকে ক্যাম্পাসের অভ্যন্তরে ইফতার পার্টি আয়োজন না করার জন্য অনুরোধ জানানো হলো। এতে বিশ্ববিদ্যালয় সংশ্লিষ্টদের মধ্যে একটা মিশ্র প্রতিক্রিয়া তৈরি হয়।

বাংলাদেশ সময়: ০৭৫০ ঘণ্টা, মার্চ ১২, ২০২৪
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।