ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

বরিশালে নতুন অধ্যক্ষ পেল সরকারি ৫ কলেজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৪ ঘণ্টা, মার্চ ৮, ২০২৪
বরিশালে নতুন অধ্যক্ষ পেল সরকারি ৫ কলেজ

বরিশাল: সরকারি ব্রজমোহন (বিএম) কলেজের অধ্যক্ষ পদে নিয়োগ পেয়েছেন কুষ্টিয়া সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ অধ্যাপক (ইংরেজি) ড. মো. আমিনুল হক।

এছাড়া মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (সংস্কৃত বিভাগের সহযোগী অধ্যাপক) সমর কুমার বেপারীকে বরগুনার বেতাগী সরকারি কলেজের অধ্যক্ষ হিসেবে বদলি করা হয়েছে।

অপরদিকে, বরিশালের গৌরনদী সরকারি কলেজের সরকারি কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক (মৃত্তিকা বিজ্ঞান) ড. মো. মহিউদ্দীন, পিরোজপুরের সোহরাওয়ার্দী কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক (অর্থনীতি) পান্না লাল রায় ও ঝালকাঠি সরকারি কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক (ব্যবস্থাপনা) শুকদেব বাড়ৈকে স্ব স্ব কলেজের অধ্যক্ষ পদে পদায়ন করা হয়েছে।

রাষ্ট্রপতির আদেশক্রমে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সরকারি কলেজ-২ শাখার উপসচিব মোছা. রেবেকা সুলতানার স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

জানা গেছে, অধ্যাপক ড. মো. আমিনুল হক বিএম কলেজের ৮০তম অধ্যক্ষ হিসেবে ৭ মার্চ যোগদান করেছেন। গত ৬ মার্চের প্রজ্ঞাপন জারির ফলে টানা দুইমাস পর নতুন অধ্যক্ষ পেল সরকারি ব্রজমোহন কলেজ। ঐতিহ্যবাহী এ শিক্ষা প্রতিষ্ঠানের লেখাপড়ার মানোন্নয়নে এবং সব সমস্যা সমাধানে নবাগত অধ্যক্ষ কলেজের শিক্ষক-শিক্ষার্থীসহ সবার সহযোগিতা চেয়েছেন।

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, মার্চ ০৮, ২০২৪
এমএস/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।