ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

এইচএসসির কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা দিল কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৫ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২৩
এইচএসসির কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা দিল কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ

কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের পক্ষ থেকে ২০২৩ সালের এইচএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণ কৃতী শিক্ষার্থীদের বর্ণাঢ্য সংবর্ধনা দেওয়া হয়েছে।  

রোববার (১৭ ডিসেম্বর) আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. চৌধুরী নাফিজ সরাফাত।

 

সম্মানিত অতিথি হিসেবে অনুষ্ঠানে বিশেষভাবে আমন্ত্রিত ছিলেন বিভিন্ন স্বনামধন্য কলেজের অধ্যক্ষ ও ২০২৩ সালে এইচএসসি পাসকৃত কৃতী শিক্ষার্থীরা। কৃতী শিক্ষার্থীদের ‘ড. চৌধুরী নাফিজ সরাফাত মেরিট অ্যাওয়ার্ড’ প্রদান করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর গিয়াস উ আহসান। সেই সঙ্গে আরও উপস্থিত ছিলেন বোর্ড অব ট্রাস্টিজের প্রধান উপদেষ্টা প্রফেসর ড. জিয়াউল হক মামুন, সিনিয়র উপদেষ্টা প্রফেসর ড. রিদওয়ানুল হক, ট্রেজারার অধ্যাপক এ এস এম সিরাজুল হক, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এ এস এম জি ফারুক, বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান, শিক্ষক, শিক্ষার্থী ও কর্মকর্তারা।  

শিক্ষার্থীদের উদ্দেশ্যে কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. চৌধুরী নাফিজ সরাফাত বলেন, আপনারা আমাদের দেশের নতুন দিগন্তের আলোকছটা। আপনাদের ইচ্ছাশক্তি এবং মেধা দিয়ে আপনারা অসম্ভবকে সম্ভব করতে পারেন। নিজের ওপর আস্থা ও পরিশ্রমের মাধ্যমেই কেবল তা করা সম্ভব।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন - আব্দুল মোনেম গ্রুপের ডাইরেক্টর ডা. ফারহানা মোনেম ও ম্যানেজিং ডাইরেক্টর মাইনুদ্দিন মোনেম।   

মাইনুদ্দিন মোনেম তার বক্তৃতায় বলেন, দেশ এবং জাতির উন্নতির চরম শিখরে পৌঁছাতে মেধাবী ছাত্র-ছাত্রীদের এগিয়ে আসতে হবে। নেত্রী শেখ হাসিনা যেভাবে নেতৃত্ব দিয়ে আমাদের এগিয়ে নিয়ে যাচ্ছেন, ঠিক একইভাবে আমাদের মেধাবী ছাত্র-ছাত্রীদের নিঃস্বার্থভাবে জাতির উন্নতিতে অবদান রাখতে হবে। ক্যানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ সেই প্ল্যাটফর্ম দেওয়ার জন্য সর্বদা প্রস্তুত।

সংবর্ধনা অনুষ্ঠান শেষে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে শিক্ষার্থীদের জন্য শীতকালীন পিঠা উৎসবেরও আয়োজন করা হয়।

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।