ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

শিক্ষা

৪০০ কোটি লোপাট, আইডিয়াল স্কুল রক্ষায় প্রধানমন্ত্রীর কাছে আহ্বান

 স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৮ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২৩
৪০০ কোটি লোপাট, আইডিয়াল স্কুল রক্ষায় প্রধানমন্ত্রীর কাছে আহ্বান

ঢাকা: সরকারি তদন্তে প্রায় ৪০০ কোটি টাকা লুটপাটে জড়িতদের কবল থেকে আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ রক্ষা করার দাবি জানিয়েছেন মতিঝিল ক্যাম্পাসের অভিভাবকরা।  

শনিবার (১৮ নভেম্বর) মতিঝিল কলোনিতে অনুষ্ঠিত এক সভায় দুর্নীতিবাজদের কবজা থেকে আইডিয়াল স্কুলকে রক্ষায় প্রধানমন্ত্রীর কাছে আহ্বান জানানো হয়।

মতিঝিল শাখার সিনিয়র অভিভাবক মো. গোলাম মোস্তফার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন মো. মিজানুর রহমান, রুবেল আলম, খন্দকার আবু জাফর, রফিকুল ইসলাম, মো. শাহ আলম, সাইফুল ইসলাম প্রমুখ।

সভায় বক্তারা নিরীক্ষা ও পরিদর্শন অধিদপ্তরের (ডিআইএ)-র রিপোর্টে প্রমাণিত দুর্নীতিবাজদের কবজা থেকে আইডিয়াল স্কুল রক্ষা করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির কাছে আহ্বান জানান।

সভায় ডিআইএর রিপোর্টের সুপারিশ বাস্তবায়ন, লুটপাটের টাকা স্কুল ফান্ডে ফেরত আনার ব্যবস্থা এবং স্কুলের দুর্নীতিবাজদের বিচারের দাবিতে ২২ নভেম্বর সকাল সাড়ে ১০টায় মতিঝিল মূল ক্যাম্পাসের সামনে অভিভাবকদের বিক্ষোভ সমাবেশের কর্মসূচি ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময়: ০০৩০ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২৩
এমআইএইচ/এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।