ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ফরিদপুরে কলেজ-বিশ্ববিদ্যালয়ে বিতর্ক প্রতিযোগিতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২৩
ফরিদপুরে কলেজ-বিশ্ববিদ্যালয়ে বিতর্ক প্রতিযোগিতা

ফরিদপুর: জাতীয় নিরাপদ সড়ক দিবস-২০২৩ উপলক্ষে হাইওয়ে পুলিশ মাদারীপুর রিজিয়নের উদ্যোগে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে কলেজ-বিশ্ববিদ্যালয় পর্যায়ে বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।  

রোববার (২২ অক্টোবর) বিকেল ৩টায় এ প্রতিযোগিতার প্রথম রাউন্ডের নকআউট পর্ব ফরিদপুর সদর উপজেলার মাল্টিপারপাস হলে অনুষ্ঠিত হবে।

প্রতিযোগিতায় বৃহত্তর ফরিদপুরের পাঁচটি জেলার ১৬টি স্বনামধন্য কলেজ ও বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা অংশ নেবেন।  

উদ্বোধনী অনুষ্ঠানের প্রথম পর্বে দক্ষিণ বঙ্গের অন্যতম শ্রেষ্ঠ বিদ্যাপীঠ ফরিদপুরের সরকারি রাজেন্দ্র কলেজ এবং সরকারি সারদা সুন্দরী মহিলা কলেজের মধ্যে অনুষ্ঠিত হবে।  

বিতর্ক প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন হাইওয়ে পুলিশের অতিরিক্ত আইজিপি মো. শাহাবুদ্দিন খান, বিপিএম-বার।

এসময় উপস্থিত থাকবেন- হাইওয়ে পুলিশের মাদারীপুর রিজিয়নের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ শাহিনুর আলম খান ছাড়াও বিভিন্ন কলেজ-বিশ্ববিদ্যালয়ের ছাত্র- শিক্ষক, অভিভাবক, পরিবহন সংশ্লিষ্ট ব্যক্তিরাসহ সব শ্রেণী-পেশার মানুষ।  

বিতর্ক অনুষ্ঠানে আগত দর্শকদের মধ্য থেকে কুইজ প্রতিযোগিতার মাধ্যমে বিজয়ীদেরও পুরস্কৃত করা হবে।  প্রতিযোগিতায় উপস্থিত থেকে অনুষ্ঠানটি উপভোগ ও বিতার্কিক ছাত্র-ছাত্রীদের উৎসাহ দেওয়ার জন্য হাইওয়ে পুলিশের পক্ষ থেকে সব শ্রেণী-পেশার মানুষকে আহ্বান জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২৩
এসএম/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।