ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

শিক্ষা

নর্থ সাউথ ইউনিভার্সিটিতে সোশিও ক্যাম্পের দ্বিতীয় কর্মশালা

শিক্ষা ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২৩
নর্থ সাউথ ইউনিভার্সিটিতে সোশিও ক্যাম্পের দ্বিতীয় কর্মশালা

ঢাকা: নর্থ সাউথ ইউনিভার্সিটির সোশ্যাল সার্ভিসেস ক্লাবের ‘পাঠাও প্রেজেন্টস ‘সোশিও ক্যাম্প’ সিজন ১১ পাওয়ার্ড বাই লিরা ইমপোর্টস দ্বিতীয় কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয় থেকে আগত ২৮৬টি দল নিয়ে প্রতিযোগিতাটি শুরু হলেও প্রথম রাউন্ডের কার্যক্রম শেষে এর মধ্যে থেকে ৩০টি দল নির্বাচিত হয়।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) বিকেল ৪টায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে দ্বিতীয় কর্মশালাটি অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন তাশরীফ ইসলাম, বিটুবি অ্যাক্টিভেশন এক্সিকিউটিভ ব্রিটিশ আমেরিকান টোব্যাকো, বাংলাদেশ। তিনি কেস সলভিং স্ট্রেটিজি এবং প্রেজেন্টেশন স্কিল নিয়ে সব প্রতিযোগীদের মধ্যে আলোচনা করেন।

কর্মশালা সম্পর্কে ক্লাবের প্রেসিডেন্ট কৌশিক মাহমুদ বলেন, বিভিন্ন সামাজিক সমস্যা নিরসনে সোশিও ক্যাম্প অগ্রণী ভূমিকা পালন করে ও সাধারণ মানুষ এবং তরুণ সমাজকে সুন্দর সমাজ গঠনে অনুপ্রেরণা যোগাবে।

কর্মশালায় সোশিও ক্যাম্প সম্পর্কে ক্লাবের ফ্যাকাল্টি অ্যাডভাইজার মেসবাউল হাসান চৌধুরী বলেন, এ প্রতিযোগিতায় মেধা এবং সৃজনশীল মাধ্যমে বৈষম্য ও সমস্যার সমাধান করতে পারবেন শিক্ষার্থীরা।

বাংলাদেশ সময়: ১৩১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।