ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

শিক্ষা

জাবিতে শিক্ষকের ইন্ধনে শিক্ষার্থী কর্তৃক কর্মচারীকে মারধরের অভিযোগ

জাবি প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৭ ঘণ্টা, জুন ১৩, ২০১২
জাবিতে শিক্ষকের ইন্ধনে শিক্ষার্থী কর্তৃক কর্মচারীকে মারধরের অভিযোগ

জাবি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) পরিবেশবিজ্ঞান বিভাগের শিক্ষকের ইন্ধনে একই বিভাগের শিক্ষার্থীরা জীববিজ্ঞান বিভাগের ঊর্ধ্বতন সহকারী এহতেশামুল হক মিন্নুকে মারধর করেছে বলে অভিযোগ উঠেছে।

বুধবার সকাল ৯টার দিকে পরিবেশবিজ্ঞান বিভাগের সামনে এ ঘটনা ঘটে।



এ ঘটনার প্রতিবাদে সকাল ১০টার দিকে জাবি কর্মচারী সমিতি ও কর্মচারী ইউনিয়ন প্রশাসনিক ভবনের সামনে সমাবেশ করে। এদিকে, এ সময় পরিবেশবিজ্ঞানের শিক্ষার্থীরাও তাদের বিভাগীয় শিক্ষক মুস্তাফিজুর রহমান সোহাগকে এহতেশামুল হক মিন্নু লাঞ্ছিত করেছেন এমন অভিযোগ তুলে এবং এর বিচার দাবি করে মিছিল করতে করতে সেখানে এসে উপস্থিত হয়। তখন উভয়পক্ষ মুখোমুখি অবস্থান নিলে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি ও প্রশাসনিক কর্মকর্তারা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

তবে দুপুর আড়াইটায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত উভয়পক্ষই সেখানে অবস্থান করছিল।

এ ব্যাপারে এহতেশামুল হক মিন্নু বলেন, ‘সকাল ৯টায় মুস্তাফিজুর রহমান সোহাগ স্যার এসে আমাকে পাবলিক হেলথ বিভাগের একটি শ্রেণিকক্ষ খুলে দিতে বলেন। এ সময় আমি তাকে বলি, ডিন স্যারের অনুমতি ছাড়া এ শ্রেণিকক্ষ খোলা নিষেধ আছে। তাই আপনি ডিন স্যারের সঙ্গে একটু কথা বলে নিলে আমি তালা খুলে দেব। এর কিছুক্ষণ পর ওই বিভাগের কয়েকজন শিক্ষার্থী এসে আমাকে ডেকে পরিবেশবিজ্ঞান বিভাগে নিয়ে যায়। এ সময় বিভাগীয় সভাপতি ও অন্যান্য শিক্ষকদের সামনে ৪/৫ জন শিক্ষার্থী আমাকে মারধর করে। পরে আমার সহকর্মীরা এসে আমাকে উদ্ধার করে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে নিয়ে যায়। ’

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, জুন ১৩, ২০১২
সম্পাদনা: শিমুল সুলতানা, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa