ঢাকা, রবিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

শিক্ষা

জাবি ছাত্রদলের হল আহ্বায়ক কমিটি ঘোষণা

জাবি প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৮ ঘণ্টা, জুন ৭, ২০১২

জাবি: দেড় বছর পর জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখা ছাত্রদলের কর্মী সভায় বিশ্ববিদ্যালয়ের হলগুলোর আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার বিকেল ৩টায় সাভারের একটি কমিউনিটি সেন্টারে কর্মীসভার আয়োজন করে জাবি শাখা ছাত্রদল।



বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সভাপতি জাকিরুল ইসলামের সভাপতিত্বে কর্মী সভায় প্রধান অতিথি কেন্দ্রীয় কমিটির সহসাধারণ সম্পাদক মনিরুল ইসলাম রয়েল, সহসাংগাঠনিক সম্পাদক নাজমুল হাসান অভি, সহদপ্তর সম্পাদক জিয়াউল হক জিয়া, সদস্য রবিউল ইসলাম রবি, জাবি শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক আবু সাঈদ ভূঁইয়া প্রমুখ বক্তব্য রাখেন।

পরে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হলের আহ্বায়ক কমিটির নাম ঘোষণা করা হয়।

২০১১ সালের ২১ এপ্রিল জাকিরুল ইসলামকে সভাপতি ও আবু সাঈদ ভূঁইয়াকে সাধারণ সম্পাদক করে ১০ সদস্য বিশিষ্ট বিশ্ববিদ্যালয় কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় নেতারা।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সভাপতি জাকিরুল ইসলাম বাংলানিউজকে বলেন, বর্তমান সরকারের অন্যায়-নিপীড়নের বিরুদ্ধে ছাত্রজনতা ঐক্যবদ্ধভাবে মোকাবেলা করবে। প্রশাসনকে নিরপেক্ষভাবে কাজ করতে হবে। ক্যাম্পাসে কারও একতরফা আধিপত্য মেনে নেবে না ছাত্রদল।

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, জুন ০৭, ২০১২
সম্পাদনা: প্রভাষ চৌধুরী, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa