ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

শিক্ষা

প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন ইবির ৮ শিক্ষার্থী

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০১ ঘণ্টা, মে ২, ২০২৩
প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন ইবির ৮ শিক্ষার্থী

ইবি: সারা দেশে স্নাতক ও সম্মানের সর্বোচ্চ ফলাফলের জন্য ১৭৮ জন শিক্ষার্থীকে প্রধানমন্ত্রী স্বর্ণপদক ২০১৯-এর জন্য প্রাথমিকভাবে মনোনীত করেছেন বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইভজিসি)। এরমধ্যে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আট অনুষদের আটজন শিক্ষার্থী মনোনীত হয়েছেন।

রোববার (৩০ এপ্রিল) মনোনীত শিক্ষার্থীদের নাম প্রকাশ করেছে ইউজিসি।

প্রধানমন্ত্রী স্বর্ণপদক ২০১৯-এর জন্য মনোনীতরা হলেন- বিশ্ববিদ্যালয়ের ধর্মতত্ত্ব ও ইসলামী শিক্ষা অনুষদের আল-কুরআন অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের তোহা তরিক (৩.৯৮), কলা অনুষদের আরবি ভাষা ও সাহিত্য বিভাগের রায়হান আলী (৩.৯৫), আইন অনুষদের আইন বিভাগের রাবেয়া ইয়াসমিন (৩.৫৯), সমাজবিজ্ঞান অনুষদের অর্থনীতি বিভাগের মিজানুর রহমান (৩.৮৫)।

এছাড়া ব্যাবসায় প্রশাসন অনুষদের ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের ফিরোজ খান (৩.৯১), বিজ্ঞান অনুষদের পরিসংখ্যান বিভাগের সুপ্তি চক্রবর্তী সাধনা (৩.৭৯), ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি অনুষদের ইলেকট্রিক অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সেলিম রেজা জীবন (৩.৮৫) এবং জীববিজ্ঞান অনুষদের বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিং ইঞ্জিনিয়ারিং বিভাগের মুনতাহা বিনতে মুখলেস (৩.৯৬)।

বাংলাদেশ সময়: ১৩০১ ঘণ্টা, মে ০২, ২০২৩
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।