ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ত্রয়োদশ বিসিএস ফোরামের বার্ষিক সাধারণ সভা ২৮ এপ্রিল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫০ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১২

ঢাকা: ত্রয়োদশ বিসিএস ফোরামের বার্ষিক সাধারণ সভা ও অষ্টাদশ বর্ষপূর্তি উদযাপন অনুষ্ঠান ২৮ এপ্রিল অনুষ্ঠিত হবে।

এদিন বিকেল ৩টায় বেইলি রোডের অফিসার্স ক্লাবে এ আয়োজন করা হয়েছে।

এ উপলক্ষে একটি স্মরণিকা প্রকাশেরও উদ্যোগ নেয়া হয়েছে।

রোববার ফোরামের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ তথ্য কর্মকর্তা মো. শাহেনুর মিয়া এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

পুনর্মিলনীতে অংশগ্রহণের জন্য ত্রয়োদশ বিসিএস-এর সকল ক্যাডার সদস্যকে নির্ধারিত ফি প্রদান করে ১৫ এপ্রিলের মধ্যে নাম নিবন্ধন করার জন্য অনুরোধ করা হচ্ছে। নির্ধারিত তারিখের মধ্যে নাম নিবন্ধন করতে পারবেন না, তারা অনুষ্ঠানস্থলে নির্ধারিত ফি প্রদান করে পুনর্মিলনীতে অংশ নিতে পারবেন।

পুনর্মিলনী অনুষ্ঠানে ফোরামের সদস্যের সন্তানদের মধ্যে যারা ২০১১ সালের বিভিন্ন পাবলিক পরীক্ষায় কৃতিত্বপূর্ণ ফলাফল অর্জন করেছে তাদের সংবর্ধনা দেয়া হবে। এছাড়া ২০১১ সালের পিএসসি ও জেএসসি পরীক্ষায় এ+ এবং এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ অর্জনকারীদের অভিবাবককে সার্টিফিকেট অথবা ফলাফল সিটের সত্যায়িত ফটোকপি জমা দিয়ে নাম নিবন্ধনের জন্য অনুরোধ করা হয়েছে।

পুনর্মিলনীতে অংশগ্রহণ ও কৃতি সন্তানের নাম নিবন্ধনের জন্য কৃষিবিদ ড. জিএম ফারুক ডন ০১৭১১১৯৬৬৪৯, ডা. মুজিবুর রহমান হওলাদার ০১৭১৫৮২১৮৩৮, ফায়জুল হক ০১৫৫২৩২৪৮৪৭, রুজিনা সুলতানা ০১৫৫২৩৫৫৬৯৩, মোহাম্মদ আতাউর রহমান ০১৯১৬৮৩২১১৫, এম.এম ফজলুল হক ০১৭১৫১৬০১৬০, আবু ইউসুফ মিয়া ০১৫৫২৩০৭২৫৫, আবু সাঈদ জোয়ার্দার ০১৫৫০১৫৫০২২ ও স. ম. গোলাম কিবরিয়া ০১৭১১২৭১৭৫৭ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১২
একেআর/
সম্পাদনা: নূরনবী সিদ্দিক সুইন, সিনিয়র নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।