ঢাকা, শুক্রবার, ১৩ কার্তিক ১৪২৮, ২৯ অক্টোবর ২০২১, ২১ রবিউল আউয়াল ১৪৪৩

শিক্ষা

নোয়াখালীতে রেজিস্টার্ড শিক্ষকদের চাকরি সরকারি করার দাবিতে বিক্ষোভ

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৮ ঘণ্টা, এপ্রিল ৯, ২০১২
নোয়াখালীতে রেজিস্টার্ড শিক্ষকদের চাকরি সরকারি করার দাবিতে বিক্ষোভ

নোয়াখালী: রেজিস্টার্ড বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত শিক্ষকদের চাকরি জাতীয়করণের দাবিতে নোয়াখালীতে বিক্ষোভ সমাবেশ, মিছিল ও প্রধানমন্ত্রী বরাবর জেলা প্রশাসককে স্মারকলিপি প্রদান করা হয়েছে।

বাংলাদেশ বেসরকারি প্রাথমিক শিক্ষক সমিতির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নোয়াখালী জেলা শাখা সোমবার সকাল ১১টায় এ সমাবেশ করে।



বেসরকারি প্রাথমিক শিক্ষক সমিতি জেলা সভাপতি সুলতান আহমেদ ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী আক্কাছের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি নোয়াখালী জেলা প্রেসক্লাবের সামনে থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

সমাবেশে শিক্ষক নেতারা বলেন, আগামী ২৩ এপ্রিলের মধ্যে সরকারের প্রতিশ্রুতি অনুযায়ী শিক্ষকদের চাকরি জাতীয়করণের সুস্পষ্ট ঘোষণা না দিলে ৩০ এপ্রিল  ঢাকা কেন্দ্রীয় শহীদ মিনারে শিক্ষক মহাসমাবেশে করা হবে।

সমাবেশে জেলার ৪৩৪টি বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১ হাজার ৭৩৬ শিক্ষক অংশগ্রহণ করেন।

সভাবেশে বক্তব্য রাখেন জেলা সভাপতি সুলতান আহমেদ, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী আক্কাছ, সাংগঠনিক সম্পাদক মো. আব্দুল ওহাব, সদর উপজেলা সাধারণ সম্পাদক মো. শাহাজাহান, সোনাইমুড়ী উপজেলার সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম শাহিন, সেনবাগ উপজেলা সভাপতি মো. নূরুল্লা, বেগমগঞ্জ উপজেলা সভাপতি আবদুস সাত্তার, কবিরহাট উপজেলার সাধারন সম্পাদক মো. আবুল হোসাঈন, মিলাদ উদ্দিন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩০৬ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০১২

প্রতিবেদক: মুহাম্মদ রহমত উল্যাহ; সম্পাদনা: ওবায়দুল্লাহ সনি, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa