ঢাকা, শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

শিক্ষা

মেধার প্রতিযোগিতায় টিকে থাকতে হবে: মোস্তফা জব্বার

কন্ট্রিবিউটিং রিপোর্টার | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৬ ঘণ্টা, এপ্রিল ৮, ২০১২

ময়মনসিংহ: বিশিষ্ট কম্পিউটার বিজ্ঞানী মোস্তফা জববার বলেছেন, আউটসোর্সিংয়ের মাধ্যমে বিশ্বে ৪ হাজার ৮০০ ধরনের কাজ রয়েছে। বিশ্বের সঙ্গে তাল মেলাতে প্রতিটি মুহূর্তে মেধা ও মগজের প্রতিযোগিতার মাধ্যমে আমাদের টিকে থাকতে হবে।



ময়মনসিংহে আউটসোর্সিং বিষয়ক দুদিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শনিবার তিনি এ কথা বলেন।

পরিশ্রম ও আন্তরিকতার সঙ্গে কাজ করে কাক্সিক্ষত লক্ষ্যে পৌঁছানোর জন্য তিনি প্রশিক্ষণার্থীদের প্রতি আহবান জানান।

ময়মনসিংহ জেলা পরিষদের ব্যবস্থাপনায় ও আনন্দ মাল্টিমিডিয়া ময়মনসিংহ শাখার সহযোগিতায় এ কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালায় প্রধান সমন্বয়কারী ছিলেন আনন্দ মাল্টিমিডিয়া ময়মনসিংহের পরিচালক মোখলেছুর রহমান মামুন এবং প্রধান  প্রশিক্ষক ছিলেন জিনিয়া রহমান।  

জেলা পরিষদ হল রুমে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা হাসানুল ইসলামের সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে বক্তব্য দেন, বিশিষ্ট কম্পিউটার বিশেষজ্ঞ জালাল উদ্দিন, জেলা পরিষদের সচিব ড. গাজী সাইফুজ্জামান, কম্পিউটার বিশেষজ্ঞ জেসমিন, টিটি কলেজের (মহিলা) সহকারী অধ্যাপক ফাওজিয়া আমিন দীনা, দৈনিক আমাদের সময় পত্রিকার স্টাফ রিপোর্টার নজরুল ইসলাম প্রমুখ।

শুক্র ও শনিবার সকাল ৮টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত  কর্মশালা  চলে। দুটি ব্যাচে বিভিন্ন কলেজের শিক্ষার্থী, শিক্ষকসহ বিভিন্ন পেশার ১০৩ জন প্রশিক্ষণার্থী অংশ নেন।

বাংলাদেশ সময় : ১৬৪২ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০১২

বার্তা প্রেরক: মোখলেছুর রহমান
সম্পাদনা: রোকনুল ইসলাম কাফী, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa