ঢাকা, সোমবার, ১৮ শ্রাবণ ১৪২৮, ০২ আগস্ট ২০২১, ২২ জিলহজ ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

ইনকিলাবের সংবাদ মিথ্যা: আইসিবি ইসলামিক ব্যাংক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১০
ইনকিলাবের সংবাদ মিথ্যা: আইসিবি ইসলামিক ব্যাংক

ঢাকা: আইসিবি ইসলামিক ব্যাংকের বিরুদ্ধে একটি দৈনিক সংবাদপত্রের আনা দুর্নীতির খবর মিথ্যা ও বানোয়াট বলে জানিয়েছে ব্যাংক কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার দৈনিক ইনকিলাব পত্রিকায় ‘দুর্নীতি পিছু ছাড়েনি আইসিবি ইসলামিক ব্যাংকের’ শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে ব্যাংকটি।



প্রতিবাদ লিপিতে উল্লেখ করা হয়, ব্যাংকের  ব্যবস্থাপনা এবং নিয়োগ সংক্রান্ত আর্থিক অনিয়মের বিষয় নিয়ে ইনকিলাব পত্রিকায় যে সংবাদ প্রকাশিত হয়েছে তা পুরোপুরি  মিথ্যা, বানোয়াট।

আইসিবি ইসলামী ব্যাংকের জনসংযোগ বিভাগ প্রধান লুৎফুর কুদ্দুস মামুনের পাঠানো প্রতিবাদ লিপিতে বলা হয়, ‘সংবাদ প্রকাশের সময় প্রতিবেদক ব্যাংক কর্তৃপক্ষের কোনো রকম বক্তব্য না নিয়ে মনগড়া তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করেছেন। এতে করে ব্যাংক ও  ব্যাংক ব্যবস্থাপনার সুনাম ক্ষুন্ন করার হয়েছে। আমরা প্রকাশিত উক্ত সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি। ’
 
প্রতিবাদ লিপিতে আরো বলা হয়, প্রকাশিত সংবাদে উল্লেখ করা হয়েছে আইসিবি ইসলামি ব্যাংকের অনিয়ম নিয়ে অনুসন্ধান করছে বাংলাদেশ ব্যাংক। কিন্তু এ ব্যাপারে বাংলাদেশ ব্যাংকের অফসাইড সুপার ভিশন বিভাগের নির্বাহী পরিচালক এনএ সুর চৌধুরীর সঙ্গে আইসিবি ইসলামি ব্যংকের ব্যবস্থাপনা পরিচালক মাসিহুল হক চৌধুরী যোগাযোগ করলে  তিনি এসব বিষয়ে বাংলাদেশ ব্যাংক কোনো অনুসন্ধান করেনি বলেই জানান।

বাংলাদেশ সময় ১৯৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa