ঢাকা, বৃহস্পতিবার, ২৭ শ্রাবণ ১৪২৯, ১১ আগস্ট ২০২২, ১২ মহররম ১৪৪৪

অর্থনীতি-ব্যবসা

ইভ্যালির রাসেলের মুক্তির দাবিতে গ্রাহকদের বিক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪২ ঘণ্টা, জুলাই ১, ২০২২
ইভ্যালির রাসেলের মুক্তির দাবিতে গ্রাহকদের বিক্ষোভ

ঢাকা: ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির সাবেক প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রাসেলের মুক্তির দাবিতে ধানমন্ডির প্রধান কার্যালয়ের সামনে বিক্ষোভ করেছেন গ্রাহকরা।

শুক্রবার (১ জুলাই) বিকেলে বর্তমান বোর্ডের সদস্যদের ইভ্যালি সংক্রান্ত সংবাদ সম্মেলনের খবরে তারা জড়ো হন।

 

সংবাদ সম্মেলনের পর সাংবাদিকরা বেরিয়ে এলে বিক্ষোভ শুরু করেন বাইরে উপস্থিত শতাধিক গ্রাহক।  

তাদের দাবি, ইভ্যালির সাবেক সিইও মো. রাসেলকে মুক্তি দিয়ে ব্যবসা পরিচালনার সুযোগ দিলে প্রতিষ্ঠানটি ঘুরে দাঁড়াবে। গ্রাহকরা তাদের টাকা ফেরত পাবে, মার্চেন্টরাও পাবে।

রাসেল রাজু নামে এক গ্রাহক বলেন, ইভ্যালির সাবেক সিইও জেলে যাওয়ার পর থেকে দায়িত্ব নেওয়া এই বোর্ড যে পরিমাণ সময় নিয়েছে তাতে কাজের কাজ হয়নি। বরং রাসেল যদি এই সময় পেতেন তাহলে এতোদিনে সব চুকিয়ে ফেলতেন। ব্যবসা নতুন করে শুরু হতো, গ্রাহক-মার্চেন্টরা টাকা ফেরত পেতেন।  

তিনি বলেন, রাসেলকে জেলে পাঠিয়ে ই-কমার্স নিয়ে নেতিবাচক ভাবমূর্তি তৈরি করা হয়েছে। অথচ তাকে সময় দেওয়া হলে অবশ্যই ভাল ইনভেস্টর ম্যানেজ করে ফেলতেন। সেই সময়টা তাকে দেওয়া হয়নি। আমরা তাকে মুক্তি দেওয়ার দাবি জানাচ্ছি।

আরেক গ্রাহক রেহেনা খানম বলেন, ইভ্যালির সিইও রাসেল ষড়যন্ত্রের শিকার। তাকে মিথ্যে মামলা দিয়ে জেলে পাঠানোর মাধ্যমে লাখ লাখ গ্রাহক-মার্চেন্টকে ক্ষতির মুখে ফেলা হয়েছে। অনেক কোম্পানিরই মামলা আছে। কিন্তু রাসেলকে জেলে পাঠিয়ে সব ই-কমার্স প্রতিষ্ঠানকে হুমকিতে ফেলা হয়েছে। রাসেলকে জেলে পাঠানোয় আমাদের টাকা আটকে গেছে।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, জুলাই ০১, ২০২২
পিএম/নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa