ঢাকা, সোমবার, ১৮ শ্রাবণ ১৪২৮, ০২ আগস্ট ২০২১, ২২ জিলহজ ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

হোলসিম বাংলাদেশের ১০বছর পূর্তি উদযাপন

বাংলানিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১০
হোলসিম বাংলাদেশের ১০বছর পূর্তি উদযাপন

ঢাকা: সম্প্রতি জমকালো আয়োজনে হোলসিম বাংলাদেশ তাদের দশ বছর পূর্তি উদযাপন করলো। কর্পোরেট অফিসে কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন হোলসিম বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক রাজনীশ কাপুর এবং কাস্টমার কেয়ার (মার্কেটিং এন্ড সেলস্)বিভাগের ভাইস প্রেসিডেন্ট জসিম উদ্দিন খন্দকার।



এ আয়োজনে হোলসিমের মার্কেটিং অ্যান্ড সেলস্ বিভাগের কর্মীরা দেশের বিভিন্ন অঞ্চল থেকে যোগ দেন।

২০০০ সালে হুন্দাই সিমেন্টকে কিনে নেওয়ার মধ্য দিয়ে হোলসিম বাংলাদেশের যাত্রা শুরু। এরপর থেকেই কোম্পানিটি বাংলাদেশের অন্যতম সেরা ব্র্যান্ড হিসেবে ব্যবসা পরিচালনা করে আসছে।

প্রথম কোম্পানি হিসেবে কম্পোজিট সিমেন্ট নিয়ে হোলসিম বাংলাদেশের বাজারে সূচনা করেছে এক নতুন দিগন্তের। পাশাপাশি মান, পরিবেশ ও নিরাপত্তার দিক থেকে এ দেশের প্রথম আইএসও সনদপ্রাপ্ত প্রতিষ্ঠানও হোলসিম।

জসিম উদ্দিন খন্দকারের নেতৃত্বে মার্কেটিং ও সেলস্ বিভাগের চেষ্টাতেই সিমেন্ট শিল্পে হোলসিম শক্তিশালী অবস্থান হিসেবে ধরা হয়ে থাকে। বঙ্গবন্ধু  সেতু, ভৈরব সেতু, দোয়ারিকা সেতু, সুলতানা কামাল সেতুসহ সদ্য নির্মিত শাহ আমানত সেতু নির্মাণেও হোলসিম বাংলাদেশের রয়েছে উল্লেখযোগ্য অবদান।

হোলসিম বাংলাদেশ ‘হোলসিম গ্রিন বিল্ট বাংলাদেশ” নামের একটি প্রতিযোগিতার আয়োজনসহ নির্মাণ শ্রমিকদের জন্য প্রথমবারের মতো বীমা সুবিধা চালু করে।

এছাড়াও গত এক দশক ধরে এই কোম্পানি বিভিন্ন উদ্যোগের মাধ্যমে দেশ ও সমাজের প্রতি দায়িত্ব ও কর্তব্য পালন করে আসছে।  

বাংলাদেশ সময়: ২০০৫ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa