ঢাকা, সোমবার, ১৮ শ্রাবণ ১৪২৮, ০২ আগস্ট ২০২১, ২২ জিলহজ ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

সেতাবগঞ্জ চিনিকলে বিক্ষোভ, এমডি কার্যালয় ঘেরাও

সানি সরকার, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১০
সেতাবগঞ্জ চিনিকলে বিক্ষোভ, এমডি কার্যালয় ঘেরাও

দিনাজপুর: অবিলম্বে মজুরি কমিশন বাস্তবায়নের দাবিতে বুধবার দুপুরে সেতাবগঞ্জ চিনিকলে বিক্ষোভ মিছিল করেছেন শ্রমিক-কর্মচারীরা। এক পর্যায়ে চিনিকলের ব্যবস্থাপনা পরিচালকের (এমডি) কার্যালয় ঘেরাও করে বিক্ষোভ প্রদর্শন করেন তারা।


 
প্রত্যদর্শীরা জানায়, অবিলম্বে মঞ্জুরি কমিশন বাস্তবায়নের দাবিতে দুপুর ১২টায় চিনিকলের ভেতরেই বিক্ষোভ শুরু করেন শ্রমিক-কর্মচারীরা। এক পর্যায়ে এমডি অফিস ঘেরাও করে বিক্ষোভ চালাতে থাকেন।

এর আগে মিল ক্যান্টিন চত্বরে তাদের সমাবেশ হয়। সমাবেশে অবিলম্বে মজুরি কমিশন ঘোষণা ও বাস্তবায়ণের দাবি জানান তারা। আগামী ২৭ সেপ্টেম্বরের মধ্যে বাংলাদেশ চিনিকল শ্রমিক-কর্মচারী ফেডারেশন এ ব্যাপারে কোনো সিদ্ধান্ত না নিলে প্রয়োজনে কঠোর আন্দোলনেরও ঘোষণা দেন বিক্ষোভকারীরা।
 
সভায় বক্তব্য রাখেন সেতাবগঞ্জ চিনিকল শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি মো. আইনুল ইসলাম, সাবেক সহ সভাপতি আমজাদ হোসেন, সাবেক দপ্তর সম্পাদক আব্দুল কুদুস, শ্রমিক নেতা ইলিয়াস আলী প্রমুখ।

সেতাবগঞ্জ চিনিকলের ভারপ্রাপ্ত মহাব্যবস্থাপক (প্রশাসন) মো. মোজাহারুল ইসলাম বাংলানিউজকে বলেন, ‘সেতাবগঞ্জ চিনিকলের শ্রমিক-কর্মচারীরা মজুরি কমিশনের জন্য যে আন্দোলন শুরু করেছে তা ঢাকা সদর দপ্তরে জানানো হবে। ’

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa