ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ডুমুরিয়ায় কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, জুন ১৩, ২০২২
ডুমুরিয়ায় কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা

খুলনা: খুলনার ডুমুরিয়া উপজেলায় দেশের সর্ববৃহৎ শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা-১৪২৯ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৩ জুন) দুপুরে উপজেলার থুকরা বাজারে জনতা আদর্শ গ্রাম বহুমুখী সমবায় সমিতির অঙ্গ প্রতিষ্ঠান জনতা সিমেন্ট এজেন্সির আয়োজনে এ হালখাতা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন জনতা আদর্শ গ্রাম বহুমুখী সমবায় লিমিটেডের সভাপতি বাবু প্রেমনাথ রায়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের চিফ মার্কেটিং অফিসার খন্দকার কিংশুক হোসাইন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের মেঘনা সিমেন্ট মিলস লিমিটেডের মোংলা প্ল্যান্টের অর্থ ও হিসাব বিভাগের প্রধান মো. রবিউল ইসলাম।

প্রশ্নোত্তর পর্বে প্রশ্নের জবাব দেন বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের জেনারেল ম্যানেজার (জিএম) আব্দুল লতিফ।

বক্তব্য দেন জনতা আদর্শ গ্রাম বহুমুখী সমবায় লিমিটেডের প্রিন্সিপাল অফিসার মো. গোলাম কুদ্দুস ও বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের এজিএম (দক্ষিণ বঙ্গ) মো. জিয়াউর রহমান। অনুষ্ঠানে বিশিষ্ট ব্যবসায়ী ও স্থানীয় ঠিকাদাররা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে কিং ব্র্যান্ড সিমেন্টের গুণগতমান ও ধারাবাহিক ঐতিহ্যসহ বাংলাদেশের উন্নয়নশীল প্রকল্পে কিং ব্র্যান্ড সিমেন্টের অবদান তুলে ধরা হয়।

হালখাতায় ৪০০ জন রিটেইলার উপস্থিত ছিলেন। রিটেইলারদের মধ্য থেকে ২০ সেরা বিক্রেতাকে পুরস্কৃত করা হয় এবং মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়।

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, জুন ১৩, ২০২২
এমআরএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।