ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

দ্য ফুড হল ও ওয়ালটনের মধ্যে ‘১০% ডিসকাউন্ট’ চুক্তি সই

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৯ ঘণ্টা, মার্চ ৩০, ২০২২
দ্য ফুড হল ও ওয়ালটনের মধ্যে ‘১০% ডিসকাউন্ট’ চুক্তি সই

ইলেক্ট্রনিকস জায়ান্ট ওয়ালটনের সঙ্গে দ্বিপাক্ষীয় চুক্তি সই করেছে রাজধানীর জনপ্রিয় রেস্টুরেন্ট চেইন দ্য ফুড হল ও সানফ্লাওয়ার রেস্টুরেন্ট।

চুক্তি অনুযায়ী ওয়ালটনের সব ইলেট্রনিকস পণ্য দ্য ফুড হল, সানফ্লাওয়ার রেস্টুরেন্ট ও বসুন্ধরা গ্রুপের কর্মকর্তা-কর্মচারীরা ৫ থেকে ১০ শতাংশ ফ্ল্যাট ডিসকাউন্টে কিনতে পারবেন।

এক্ষেত্রে ঝামেলামুক্তভাবে পণ্য গ্রহণে ওয়ালটন দেবে ফ্রি হোম ডেলিভারি সার্ভিস।

একইভাবে দ্য ফুড হল ও সানফ্লাওয়ার রেস্টুরেন্ট থেকে ওয়ালটনের কর্মকর্তা-কর্মচারীরাও ১০ শতাংশ ডিসকাউন্টে যে কোনো খাবার কিনতে পারবেন। পরিবার পরিজন নিয়ে উপভোগ করতে পারবেন দ্য ফুড হল ও সানফ্লাওয়ার রেস্টুরেন্টের মুখোরচক খাবার।  

মঙ্গলবার (২৯ মার্চ) বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত ওয়ালটন সেন্টারে চুক্তিটি সই হয়। দুই প্রতিষ্ঠানের কর্মরত যে কেউ তার অফিসের সচল আইডি কার্ড দেখিয়ে ডিসকাউন্ট গ্রহণ করতে পারবেন। দেশের স্বনামধন্য দুটি কোম্পানি বসুন্ধরা গ্রুপ ও ওয়ালটনে কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে ব্যবসায়িক সুসম্পর্ক আরও দৃঢ় করার লক্ষ্যে এই চুক্তি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের চিফ অপারেটিং অফিসার মির্জা মুজাহিদুল ইসলাম, চিফ হিউম্যান রিসোর্স অফিসার মো. দেলোয়ার হোসেন, হেড অব মার্কেটিং মো. আলাউদ্দিন, হেড অব অপারেশন মো. রাশেদ হোসেন এবং ওয়ালটন হাই টেক পার্কের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. নজরুল ইসলাম সরকার, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর মো. হামিদুল ইসলাম ও অ্যাসিস্টেন্ট ডিরেক্টর লামিসা নাহিয়ান জুলফিকার।  

বাংলাদেশ সময়: ১১১৬ ঘণ্টা, মার্চ ৩০, ২০২২
এমআইএইচ/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।