ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বাণিজ্যমেলায় কেনা পণ্য ঘরে পৌঁছে দেবে পেপারফ্লাই

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২২
বাণিজ্যমেলায় কেনা পণ্য ঘরে পৌঁছে দেবে পেপারফ্লাই ...

ঢাকা: এ বছরের সবচেয়ে বড় আকর্ষণ ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার ২৬ তম আসর এবার শুরু হয়েছে পুরোপুরি নতুন স্থানে, নতুন সাজে। আর এই উপলক্ষে শপিং প্রিয় ক্রেতাদের জন্য সুসংবাদ নিয়ে এসেছে পেপারফ্লাই।

বাণিজ্যমেলা থেকে কেনাকাটা করা সকল পণ্য এখন আর বয়ে বেড়াতে হবেনা দর্শনার্থীদের। গ্রাহকের কেনা পণ্য ঘরে পৌঁছে দেবে পেপারফ্লাই।

এখন যে কেউ তাদের শপিং ব্যাগ জমা দিতে পারেন পেপারফ্লাইয়ের স্টলে (হল বি, স্টল নম্বর ১৮বি)। ২৪-৪৮ ঘণ্টার মধ্যে পেপারফ্লাই সেসব পণ্য পৌঁছে দেবে দেশের যেকোনো প্রান্তে। ঢাকার মধ্যে সময় নেবে ২৪ ঘণ্টা। এছাড়াও পেপারফ্লাইয়ের বাণিজ্য মেলার সব হোম ডেলিভারি সার্ভিসে থাকছে ১০ শতাংশ বিশেষ ছাড়।

বাণিজ্য মেলার গ্রাহকদের এখন আর ভাবতে হবেনা পণ্যের আকার কিংবা কেনাকাটার পরিমাণ নিয়ে। মেলায় অংশগ্রহণকারী স্টল পরিচালকদের জন্যেও পেপারফ্লাই ডেলিভারি সার্ভিস চালু থাকবে।

পেপারফ্লাইয়ের কো-ফাউন্ডার এবং চিফ মার্কেটিং অফিসার রাহাত আহমেদ বলেন, আমরা দর্শনার্থীদের চিন্তামুক্ত, দ্রুতগতির লজিস্টিক সেবা দিতে চাই, এমন সেবা বাণিজ্যমেলায় ইতোপূর্বে দেখা যায়নি। যেহেতু পণ্য পরিবহনের সমস্যার সমাধান হিসেবে পেপারফ্লাই রয়েছে, তাই দর্শনার্থীরা এখন খুশি মনে দ্বিধাহীনভাবে কেনাকাটা করতে পারবেন। এই সেবা মেলার সব দর্শনার্থীদের জন্যই উন্মুক্ত।

দেশজুড়ে দ্রুতগতির ডোরস্টেপ ডেলিভারি সেবার জন্য জনপ্রিয় পেপারফ্লাই। দারাজ, র‍্যাংস, ওয়ালটন, আড়ং, গ্রামীণফোন এবং রবিসহ বিভিন্ন বড় কোম্পানির জন্যেও তারা ডেলিভারি সেবা দিচ্ছে।

২৪-৪৮ ঘণ্টার মধ্যে, অন্যান্য প্রতিষ্ঠানের তুলনায় দ্রুত গতিতে যেকোনো আকারের পার্সেল, কুরিয়ার এবং কার্গো দেশের যেকোনো প্রান্তে পৌঁছে দেয় পেপারফ্লাই।

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।