ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

নিটল মটরসের মাসিক ভাড়া ‘নগদ’-এ দিলে ইন্সট্যান্ট ক্যাশব্যাক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৩ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২২
নিটল মটরসের মাসিক ভাড়া ‘নগদ’-এ দিলে ইন্সট্যান্ট ক্যাশব্যাক

ঢাকা: সাধারণ গ্রাহকের মাসিক ভাড়া পরিশোধে ঝামেলা দূর করার পাশাপাশি তাদের বেশি লাভ দিতে ইন্সট্যান্ট ক্যাশব্যাকের মতো দারুণ অফার চালু করেছে মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’।

এখন থেকে গ্রাহকরা পরিবহন খাতের প্রতিষ্ঠান নিটল মটরস লিমিটেড থেকে ট্রাক, পিকআপসহ অন্যান্য গাড়ির মাসিক ভাড়া ‘নগদ’-এর মাধ্যমে পেমেন্ট করলে সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত ইন্সট্যান্ট ক্যাশব্যাক পাবেন।

গত ৬ জানুয়ারি থেকে শুরু হওয়া ক্যাশব্যাকের বিশেষ এ অফারটি চলবে আগামী ৩১ জানুয়ারি ২০২২ পর্যন্ত। গ্রাহকরা ‘নগদ’-এর মাধ্যমে বিনা খরচে তাদের মাসিক ভাড়া পরিশোধ করতে পারবেন, যা তাদের অতিরিক্ত খরচের পাশাপাশি বাঁচাবে মূল্যবান সময়ও।  

গ্রাহকরা নিটল মটরস লিমিটেড থেকে গাড়ির মাসিক ভাড়া কমপক্ষে ১৯ হাজার টাকার এককালীন বিল ‘নগদ’-এর মাধ্যমে পরিশোধ করলেই পাবেন ১০০ টাকা ইন্সট্যান্ট ক্যাশব্যাক। বিল পরিশোধের সময় ‘নগদ’ অ্যাপ বা ইউএসএসডি (*167#)-এর মাধ্যমে পরিশোধ করলেই কেবল ক্যাশব্যাক অফারটি উপভোগ করতে পারবেন।

চলমান এ ক্যাম্পেইনের আওতায় গ্রাহকদের নিটল মটরস থেকে ক্রয় করা পণ্যের বিল ইএমআই-এর মাধ্যমে পরিশোধ করতে হবে। মাসিক ভাড়া পরিশোধের সময় পাওয়া এ ক্যাশব্যাক অফারটি উপভোগ করা যাবে। তবে ক্যাম্পেইন চলাকালে গ্রাহকরা একবারই উপভোগ করতে পারবেন বিশেষ এ অফারটি। এছাড়া অফার নিশ্চিত করতে হলে অবশ্যই সচল থাকতে হবে গ্রাহকের ‘নগদ’ অ্যাকাউন্ট।

দেশের সাধারণ গ্রাহকদের সব সময় বেশি লাভ দিতে ‘নগদ’-এর স্পেশাল ক্যাম্পেইন ‘দেশি নগদ-এ বেশি লাভ’-এর একটি অংশ এ ক্যাম্পেইন। যেখানে নিটল মটরস লিমিটেডের মতো দেশের আরও প্রায় দুই হাজার ৫০০ ব্র্যান্ড ও প্রতিষ্ঠানের কেনাকাটায় এমন বিশেষ অফার দিচ্ছে ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’।

‘নগদ’-এর এ ক্যাশব্যাক অফার নিয়ে প্রতিষ্ঠানটির প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) শেখ আমিনুর রহমান বলেন, ‘নগদ’ বছরব্যাপী এমন ধরনের চুক্তি ও পার্টনারশিপ করে থাকে, যাতে করে গ্রাহকরা কিছুটা হলেও লাভবান হন।  

এ অফার সম্পর্কে বিস্তারিত জানতে চাইলে গ্রাহকরা ভিজিট করতে পারেন ‘নগদ’-এর ওয়েবসাইট। এছাড়া ফোন করতে পারেন 16167 অথবা 096 096 16167 নম্বরে।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২২
এসই/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।