ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

নবনির্বাচিত অনাবাসী সিআইপিদের সংবর্ধনা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৬ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২১
নবনির্বাচিত অনাবাসী সিআইপিদের সংবর্ধনা

বাংলাদেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতিসরূপ ২০১৯ সালে ৫৭ জন অনাবাসী বাংলাদেশিকে বাণিজ্যিক গুরুত্বপূর্ণ ব্যক্তি (সিআইপি) সম্মাননা দেওয়া হয়েছে।

এনআরবি সিআইপি অ্যাসোসিয়শন গত ১৮ ডিসেম্বর আয়োজিত এক অনুষ্ঠানে নবনির্বাচিত এই সিআইপিদের সংবর্ধনা ও ক্রেস্ট দেয়।

সোমবার (২০ ডিসেম্বর) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আরও জনানো হয়, এনআরবি সিআইপি অ্যাসোসিয়শনের প্রেসিডেন্ট ও এনআরবি ব্যাংক লিমিটেড-এর চেয়ারম্যান এবং আল-হারামাইন পারফিউমস গ্রুপ অব কোম্পানিজের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক জনাব মোহাম্মদ মাহতাবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে পররাষ্ট্র মন্ত্রী জনাব ড. এ.কে আব্দুল মোমেনেউপস্থিত ছিলেন। এছাড়া প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের মন্ত্রী জনাব ইমরান আহমদ এমপি, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জনাব আনিসুল ইসলাম মাহমুদ, চট্টগ্রাম-৬ আসনের মাননীয় সংসদ সদস্য এ বি এম ফজলে করিম চৌধুরী, বাংলাদেশ সিকিওরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের চেয়ারম্যান প্রফেসর শিবলী রুবাইয়াত-উল-ইসলাম, বাংলাদেশের বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মো. মফিদুর রহমানসহ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বিভিন্ন মন্ত্রণালয়ের উচ্চপদস্থ কর্মকর্তা এবং এনআরবি সিআইপি অ্যাসোসিয়েশনের নেতারা এ সময় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক জনাব মোহাম্মদ ইয়াছিন চৌধুরী (সিআইপি), অনুষ্ঠান উৎযাপন কমিটির অহ্বায়ক সংগঠনের সহ-সভাপতি জনাব মো. মনির হোসেন (সিআইপি) এবং এনআরবি সিআইপি অ্যাসোসিয়শনের প্রেসিডেন্ট জনাব মোহাম্মদ মাহতাবুর রহমান (সিআইপি)।

এছাড়া আমন্ত্রিত অতিথিদের মধ্য থেকে বক্তব্য রাখেন, সংসদ সদস্য জনাব এ বি এম ফজলে করিম চৌধুরী এমপি, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জনাব আনিসুল ইসলাম মাহমুদ, এমপি, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব ইমরান আহমদ, এমপি, পররাষ্ট্র মন্ত্রী জনাব ড. এ.কে আব্দুল মোমেন।

বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২১
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।