ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

‘দ্য ফুড হল-গেস অ্যান্ড উইন’র বিজয়ীদের পুরস্কার বিতরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৬ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২১
‘দ্য ফুড হল-গেস অ্যান্ড উইন’র বিজয়ীদের পুরস্কার বিতরণ

ঢাকা: ‘দ্য ফুড হল-গেস অ্যান্ড উইন’ বিজয়ীদের পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে রোববার (১৯ ডিসেম্বর)  ‘দ্য ফুড হল’র বসুন্ধরা সিটি আউটলেটে।  

টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১- এর আসরে বাংলাদেশি ক্রিকেট ভক্তদের আনন্দ আরও দ্বিগুণ করতে দ্য ফুড হল আয়োজন করে সম্পূর্ণ ভিন্নধর্মী এ ফেসবুক ক্যাম্পেইন।



সারা দেশের প্রায় ২০ হাজার ক্রিকেটপ্রেমীদের অংশগ্রহণের মাধ্যমে ফেসবুক ক্যাম্পেইনটি নতুন মাত্রা পায়। দ্য ফুড হলের অফিশিয়াল ফেসবুক পেজের কুইজে কমেন্ট করার মাধ্যমে প্রতিযোগীরা এ কুইজে অংশগ্রহণ করে। সেসব কমেন্ট থেকে সঠিক উত্তরদাতাদের বাছাই করা হয়, পরে তাদের মধ্যে থেকে লটারির মধ্যমে মোট ১৮ জন ভাগ্যবান বিজয়ী বাছাই করা হয়। বিজয়ীদের জন্য পুরস্কার হিসেবে ছিল আকর্ষণীয় গিফট এবং দ্য ফুড হলের মুখরোচক খাবারের ব্যবস্থা।  

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোহাম্মদ আলাউদ্দীন (হেড অব মার্কেটিং, সেক্টর সি), মো. রাশেদ হোসেন (হেড অব অপারেশন, রেস্টুরেন্ট চেইন, বিএপিএল), মো. কামরুল হাসান শাহিন (মার্কেটিং ইনচার্জ, রেস্টুরেন্ট চেইন) ও বসুন্ধরা গ্রুপের অন্যান্য কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৭৪৬ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।