ঢাকা, সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

অর্থনীতি-ব্যবসা

সুজুকি সুইফ্‌ট গাড়ি বাজারে আনলো উত্তরা মোটর্স

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২১
সুজুকি সুইফ্‌ট গাড়ি বাজারে আনলো উত্তরা মোটর্স

ঢাকা: ‘লিমিটলেস থ্রিল’ ট্যাগ লাইন নিয়ে সুজুকি সুইফটের নতুন মডেল বাজারজাতকরণ শুরু করেছে দেশের শীর্ষ স্থানীয় গাড়ি বাজারজাতকারী প্রতিষ্ঠান উত্তরা মোটর্স লিমিটেড।

সুইফটের এগ্রেসিভ স্টাইলিং, স্পোর্টি লুক এবং পাওয়ার-প্যাক্ড পারফরম্যান্সের মাধ্যমে হট হ্যাচ ক্যাটাগরিতে বিশ্বব্যাপী একটি মানদণ্ড তৈরি করেছে।



সুজুকি নতুন সুইফ্ট গাড়ি সম্পর্কে উত্তরা মোটর্সের হেড অব বিজনেস প্লানিং নাঈমুর রহমান বলেন, ২০০৬ সালে বাজারজাত শুরু হওয়ার পর থেকেই সুজুকি বিশ্বে হ্যাচব্যাক গাড়ির বিভাগে বিপ্লব ঘটিয়েছে। সুজুকি গাড়ির গ্রাহকদের চাহিদাকে গুরুত্ব দিয়ে উত্তরা মোটর্স আজ ডুয়েল জেট ডুয়েল ভিভিটি ১ হাজার ২শ সিসি ইঞ্জিন সমৃদ্ধ সুজুকি নতুন সুইফ্ট বাজারজাত শুরু করলো। আমরা আমাদের গ্রাহকদের ধন্যবাদ জানাই তাদের অটুট সমর্থনের জন্য এবং আমি আত্মবিশ্বাসী যে, নতুন সুইফ্ট গাড়ি গ্রাহকদের কাছে প্রশংসিত হবে।

একটি রোমাঞ্চকর অভিজ্ঞতার এবং কম নির্গমনসহ সর্বাধিক জ্বালালি দক্ষতার জন্য নতুন সুইফ্ট টি নেক্সট জেন কে-সিরিজ ডুয়েল জেট ডুয়েল ভিভিটি ইঞ্জিন, ইডল স্টার্ট স্টপ প্রযুক্তির সঙ্গে সজ্জিত।
নতুন সুইফট প্রতিটি কোণ থেকে কর্মক্ষমতা, শৈলী এবং গতিশীলতার কথা বলে। এর ডুয়েল টোন স্পোর্টি ডিজাইনটি স্টাইলিশ। এতে রয়েছে কী সিঙ্ক্রোনাইজড অটো ফোল্ডিং ওআরভিএম, ক্রুজ কন্ট্রোল সিস্টেম, ডিআরএলসহ এলইডি প্রজেক্টর হেডল্যাম্পস। ইন্টিরিয়রে, মাল্টি ইনফরমেশন রঙিন টিএফটি ডিসপ্লে এবং ১৭ দশমিক ৭৮ সেমি স্মার্টপ্লে স্টুডিও ইনফোটেইনমেন্ট সিস্টেম আনন্দদায়ক অভিজ্ঞতা দেবে।

নতুন সুইফটে বেশ কিছু নিরাপত্তা বৈশিষ্ট রয়েছে যেমন ডুয়েল এসআরএস এয়ার ব্যাগ, রিয়ারভিউ ক্যামেরাসহ রিভার্স পার্কিং সেন্সর ইবিডির সঙ্গে এবিএস, প্রি-টেনশনার এবং ফোর্স লিমিটার সিট বেল্ট।
নতুন সুইফট ৬টি ভিন্ন রঙে পাওয়া যাচ্ছে। এক্স-শো-রুম মূল্য ১৬ দশমিক ৩০ লাখ টাকা থেকে শুরু। গাড়ি ক্রেতাদের জন্য বিভিন্ন আর্থিক প্রতিষ্ঠান থেকে সহজে গাড়ি লোনের সুবিধা।  

গাড়িটির বিস্তারিত জানাতে এই লিংকে www.suzukicar.com.bd ভিজিট করুন।

বাংলাদেশ সময়: ১৯৩৯ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa