ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

‘নগদ’ লাভ ক্যালকুলেটরে বুঝে নিন লাভের হিসাব 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২১
‘নগদ’ লাভ ক্যালকুলেটরে বুঝে নিন লাভের হিসাব 

ঢাকা: ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’ নিয়ে এলো লাভ ক্যালকুলেটর। ‘নগদ’ গ্রাহক অথবা যার ‘নগদ’ অ্যাকাউন্ট নেই, যে কেউই লাভ ক্যালকুলেটরের মাধ্যমে অন্যান্য অপারেটরের তুলনায় ‘নগদ’ ব্যবহার করে লাভের হিসাব করতে পারবেন।

সম্প্রতি ‘নগদ’-এর ওয়েবসাইটে লাভ ক্যালকুলেটর সংযুক্ত করা হয়। যেখানে একজন ব্যক্তি কয়েকটি ধাপ অনুসরণ করে বাৎসরিক ‘নগদ’ ব্যবহারে কত লাভ হয় তা হিসাব করতে পারবেন। সেন্ড মানি, মোবাইল রিচার্জ অথবা ক্যাশ আউটসহ যে লেনদেনই হোক না কেন, গ্রাহক ‘নগদ’ ব্যবহারে বেশি লাভ পেয়ে থাকেন। ক্যালকুলেটরে গ্রাহক তার মাসিক লেনদেনের তথ্য দিলে পুরো এক বছরে কত বেশি লাভ হবে, তা দেখিয়ে দেয়। ‘নগদ’-এর সার্ভিস এবং অফারের ভিত্তিতে এই লাভের হিসাব করা হয়েছে।  

ক্যাম্পেইনটি শুরু হওয়ার তারিখ থেকে পরবর্তী ৩০ দিন পর্যন্ত পুরস্কার পাওয়া যাবে। লাভ ক্যালকুলেটরে অংশগ্রহণকারীদের মধ্য থেকে প্রতি মিনিটের প্রথমজন ১০ টাকা পুরস্কার হিসেবে পাবেন, যা পরবর্তী ৭২ ঘণ্টার মধ্যে গ্রাহকের নম্বরে চলে যাবে। যদি কারও ‘নগদ’ অ্যাকাউন্ট না থাকে, তাহলে অ্যাকাউন্ট খোলার পর তিনি পুরস্কার গ্রহণ করতে পারবেন। একজন অংশগ্রহণকারী মাসে একবারই পুরস্কার জিততে পারবেন।

এ বিষয়ে ‘নগদ’-এর প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) শেখ আমিনুর রহমান বলেন, ‘লাভ ক্যালকুলেটরের মাধ্যমে মানুষ খুব সহজেই দেখতে পারবে ‘নগদ’ ব্যবহারে ঠিক কতটুকু লাভ বেশি হচ্ছে। এমনিতেও সাড়ে পাঁচ কোটি মানুষ দেশি ‘নগদ’-এর ওপর আস্থা রেখেছেন, সেই আস্থার সঙ্গে তুলনামূলকভাবে ‘নগদ’-এ লাভের হিসাবটি সবার জানা থাকলে মানুষ লেনদেনে আরও আগ্রহী হবে। ’

এ বিষয়ে আরও বিস্তারিত জানতে ‘নগদ’-এর হটলাইন ১৬১৬৭ নম্বরে ফোন করে অথবা ভেরিফায়েড ফেসবুক পেইজে বিস্তারিত জানতে পারবেন।  

বাংলাদেশ সময়: ১৬০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২১
এসই/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad