ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

অর্থনীতি-ব্যবসা

জামালপুর সদরে এনআরবিসি ব্যাংকের কার্যক্রম শুরু

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২১
জামালপুর সদরে এনআরবিসি ব্যাংকের কার্যক্রম শুরু ...

ঢাকা: এনআরবিসি ব্যাংক জামালপুর সদরে ব্যাংকিং কার্যক্রম শুরু করেছে। রোববার (১২ সেপ্টেম্বর) উপশাখার কার্যক্রমের উদ্বোধন করেন সংসদ সদস্য ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর-৫ আসনের সংসদ সদস্য ইঞ্জি. মোজাফ্ফর হোসেন, জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহম্মেদ চৌধুরী, জামালপুর পৌরসভার মেয়র ছানোয়ার হোসেন ছানু, মাদারগঞ্জ পৌরসভার মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবির।

প্রধান অতিথি মির্জা আজম এমপি বলেন, এনআরবিসি ব্যাংক তার সেবার মাধ্যমে এই অঞ্চলের আর্থ-সামাজিক উন্নয়নসহ সার্বিক উন্নয়নে কাজ করবে-এটিই আমাদের প্রত্যাশা। এখনও ব্যাংকিং সেবা থেকে যারা বঞ্চিত, প্রযুক্তিভিত্তিক ব্যাংকিং সেবা তাদের দোড়গোড়ায় পৌঁছে দিতে ব্যাংকটি কাজ করছে।

বিশেষ অতিথি ইঞ্জি. মোজাফ্ফর হোসেন এমপি বলেন, হস্তশিল্পের জন্য প্রসিদ্ধ এই জেলার উন্নয়নে ব্যাংকগুলোর কাজের সুযোগ রয়েছে। এই সময় তিনি কৃষিশিল্প বিকাশেও এনআরবিসি ব্যাংক কাজ করবে বলে আশা করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের মাদারগঞ্জ শাখার ব্যাবস্থাপক মাহাদী হাসান, জামালপুর উপশাখার ইনচার্জ মামুনুর রশিদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa