ঢাকা, শনিবার, ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

অর্থনীতি-ব্যবসা

আরএকে সিরামিকসের সঙ্গে মিরাজের নতুন ইনিংস

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২১
আরএকে সিরামিকসের সঙ্গে মিরাজের নতুন ইনিংস

ঢাকা: আরএকে সিরামিকস দেশের এমন সব সম্ভাবনার সঙ্গে নিজেদের যুক্ত করতে প্রতিজ্ঞাবদ্ধ, যারা বিশ্বজুড়ে বাংলাদেশের নাম ছড়িয়ে দিতে চায়। তেমনি এক সম্ভাবনার নাম ক্রিকেটার মিরাজ।

সম্প্রতি আরএকে সিরামিকসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন জাতীয় ক্রিকেট দলের এ অলরাউন্ডার।

বুধবার (৮ সেপ্টেম্বর) আরএকে সিরামিকস এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানায়।

রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ক্রিকেটার মিরাজ এবং আরএকে সিরামিকসের ম্যানেজিং ডিরেক্টর এসএকে একরামুজ্জামান, সিইও এবং সিএফও সাধন কুমার দেসহ  উচ্চপদস্থ কর্মকর্তারা।

আনন্দঘন এ আয়োজনে শুভেচ্ছা বক্তব্যে ক্রিকেটার মিরাজ বলেন, ‘আরএকে সিরামিকসের  সঙ্গে আমার নতুন এক ইনিংস শুরু। আমি বিশ্বাস করি আমাদের এই পার্টনারশিপ অনেক দূর যাবে। আজকে আমাদের যে পথচলা শুরু, আমি মনে করি যতদিন আমি ক্রিকেট খেলব ততদিন পর্যন্ত এই পথচলা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। '

মিরাজের কথার সূত্র ধরে আরএকে সিরামিকসের ম্যানেজিং ডিরেক্টর বলেন, ‘বাংলাদেশের সম্ভাবনাময় অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজকে আরএকে সিরামিকসের সঙ্গে পেয়ে আমরা গর্বিত। আমরা এক সঙ্গে সিরামিকস জগতে নতুন এক দিগন্ত উন্মোচন করবো। ’

চুক্তি সাক্ষরের পাশাপাশি মিরাজ আরএকে সিরামকসের প্রধান কার্যালয়ে উদ্বোধন করেন তাদের নতুন সিগনেচার শো রুম। এছাড়া উত্তরা ক্লাবে অনুষ্ঠিত হলো ত্রৈমাসিক ডিলার মিট আপ এবং সংবর্ধনা অনুষ্ঠান।

প্রেস বিজ্ঞপ্তি থেকে আরও জানা যায়, আরএকে সিরামিকস বাংলাদেশ সংযুক্ত আরব আমিরাত এবং বাংলাদেশের যৌথ উদ্যোগে প্রতিষ্ঠিত টাইলস ও স্যানিটারি সামগ্রী প্রস্তুত এবং বাজারজাতকারী প্রতিষ্ঠান। বাংলাদেশসহ বিশ্বের ১৫০টি দেশে কোম্পানিটির কার্যক্রম রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২১
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa