ঢাকা, বুধবার, ১৩ শ্রাবণ ১৪২৮, ২৮ জুলাই ২০২১, ১৭ জিলহজ ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

দারাজের ইলেকট্রনিক্স উইক ক্যাম্পেইন সমাপ্ত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৬ ঘণ্টা, জুন ২১, ২০২১
দারাজের ইলেকট্রনিক্স উইক ক্যাম্পেইন সমাপ্ত

ঢাকা: শেষ হয়েছে দেশের বৃহত্তম ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশের (https://www.daraz.com.bd/) সপ্তাহব্যাপী বিশেষ ক্যাম্পেইন ‘ইলেকট্রনিক্স উইক। ’ চলতি মাসের ৯ থেকে ১৫ তারিখ পর্যন্ত চলা এই ক্যাম্পেইনে ক্রেতাদের অভাবনীয় সাড়া অর্জন করেছে দারাজ।

ইলেকট্রনিক্স পণ্যের বিশাল সমাহার নিয়ে ‘ইলেকট্রনিক্স উইক’ ক্যাম্পেইন আয়োজন করেছিল দেশের সর্ববৃহৎ ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ। ক্রেতাদের জন্য এয়ার কন্ডিশনার, ওয়াশিং মেশিন, স্মার্টফোন এবং গেমিং ওয়্যারেবলসসহ বিভিন্ন ইলেকট্রনিক্স পণ্য ও গ্যাজেটে ছিল চমৎকার সব ডিল ও আকর্ষণীয় ছাড়। এসব অফার লুফে নেন অগণিত ক্রেতা। উল্লেখ্য, সাধারণ দিনের তুলনায় ক্যাম্পেইন চলাকালীন সময়ে প্রতিদিন প্রায় তিনগুন বেশি অর্ডার হয়েছে বলে জানিয়েছে দারাজ কর্তৃপক্ষ।

‘দ্যা বিগেস্ট ইলেকট্রনিক্স সেল অফ দ্যা ইয়ার’ প্রতিপাদ্যকে সামনে রেখে আয়োজিত এই বিশেষ ক্যাম্পেইনে অংশ নেয় দেশের প্রায় ছয় হাজার বিক্রেতা। গ্রাহকদের চাহিদা অনুযায়ী পণ্য ডেলিভারি দিতে তারা ছিলেন বদ্ধ পরিকর। এ বছর মোবাইল ফোন, ল্যাপটপ, হোম অ্যাপ্লায়েন্স, ক্যামেরা এবং টিভি/অডিও ও গেমিং ক্যাটাগরিতে সেরা ৫টি ব্র্যান্ড ছিল শাওমি, এইচপি, রিয়েলমি, শার্প ও স্যামসাং।

এই ক্যাম্পেইনের ব্যাপারে দারাজের ইলেকট্রনিক্স ও এফএমসিজি’র ক্যাটাগরি ডিরেক্টর নুরুল্লাহ বিন হুমায়ুন বলেন, দারাজের ইলেকট্রনিক্স উইক ক্যাম্পেইনে গ্রাহকদের অভাবনীয় সাড়া পেয়ে আমরা অত্যন্ত আনন্দিত। এ আয়োজনে আমরা অসাধারণ সাফল্য অর্জন করেছি। সাশ্রয়ী মূল্যে গ্রাহকদের কাছে দেশি-বিদেশি বিভিন্ন নামিদামি ব্র্যান্ডের মানসম্মত পণ্য পৌঁছে দিতে পেরে আমরা আনন্দিত। গ্রাহকদের সুবিধার কথা বিবেচনা করে সামনের দিনগুলোতেও আমরা আরও নতুন নতুন ক্যাম্পেইন নিয়ে আসব। আমরা আশা করি, ভবিষ্যতেও গ্রাহকগণ এভাবেই আমাদের পাশে থাকবেন।

গ্রাহক চাহিদা ও সন্তুষ্টির কথা বিবেচনা করে দারাজ বিভিন্ন ক্যাম্পেইনের আয়োজন করে থাকে। দারাজের পরবর্তী ক্যাম্পেইন সম্পর্কে জানতে চোখ রাখুন দারাজের সাইট ও ফেসবুক পেইজে।

বাংলাদেশ সময়: ২২৩৪ ঘণ্টা, জুন ২১, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa