ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

আধুনিক প্রযুক্তির ঈগল রঙিন ঢেউটিন নিয়ে এলো টি কে গ্রুপ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৮ ঘণ্টা, জুন ২০, ২০২১
আধুনিক প্রযুক্তির ঈগল রঙিন ঢেউটিন নিয়ে এলো টি কে গ্রুপ

ঢাকা: টি কে গ্রুপের অন্যতম অংগ প্রতিষ্ঠান কর্ণফুলী স্টিল মিলস লিমিটেড বাজারে নিয়ে এলো আধুনিক প্রযুক্তির ঈগল কালার কোটেড স্টিল (ঈগল রঙিন ঢেউটিন)।  

সম্প্রতি ঢাকার কাওয়ানবাজারে এক অনুষ্ঠানের মাধ্যমে যাত্রা শুরু করলো ঈগল কালার কোটেড রঙিন ঢেউটিন।



অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রঙিন ঢেউটিনের উদ্বোধন করেন টি কে গ্রুপের পরিচালক (মার্কেটিং) মোহাম্মদ মোফাচ্ছেল হক।

আরও উপস্থিত ছিলেন কর্ণফুলী স্টিল মিলসের জেনারেল ম্যানেজার (প্লান্ট) প্রকৌশলী জিয়াউল আবেদিন, সিনিয়র জেনারেল ম্যানেজার (স্টিল) মো. আব্দুল কাদের, ন্যাশনাল সেলস ম্যানেজার মো. তাজুল ইসলাম, ন্যাশনাল সেলস ম্যানেজার মো. নাসির উদ্দিনসহ টি কে গ্রুপরর অন্যান্য ইউনিটের প্রধান কর্মকর্তারাসহ ফ্যাক্টরি ও সেলসের কর্মকর্তা-কর্মচারীরা।  

অনুষ্ঠানে মোফাচ্ছেল হক বলেন, মানুষের রুচি ও চাহিদার কথা মাথায় রেখে সময়ের সঙ্গে তাল মিলিয়ে এগিয়ে চলতে ঈগল রঙিন ঢেউটিনের যাত্রা শুরু। সাশ্রয়ী মূল্যে মানসম্পন্ন পণ্য উৎপাদন ও বাজারজাত করাই ঈগল কালার কোটেড রঙিন ঢেউটিনের প্রধান উদ্দেশ্য। নতুন ও অত্যাধুনিক প্রযুক্তির মাধ্যমে তৈরি ঈগল কালার কোটেড রঙিন ঢেউটিন ডিলার ও ক্রেতা সাধারণের শতভাগ আস্থা অর্জন করতে সক্ষম হবে বলেও তিনি আশা প্রকাশ করেন। তার বিশ্বাস, দেশের অসংখ্য মানুষের আগামীর স্বপ্ন পূরণে ঈগল রঙিন ঢেউটিন অগ্রণী ভূমিকা পালন করবে।

রোববার (২০ জুন) টি কে গ্রুপ থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


বাংলাদেশ সময়: ১৩১৬ ঘণ্টা, জুন ২০, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।