ঢাকা, বুধবার, ৩ আষাঢ় ১৪২৮, ১৬ জুন ২০২১, ০৫ জিলকদ ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

অসাধারণ ফ্লেভারে আকিজের ফার্ম ফ্রেশ ফ্লেভারড ইউএইচটি মিল্ক

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৮ ঘণ্টা, মে ১২, ২০২১
অসাধারণ ফ্লেভারে আকিজের ফার্ম ফ্রেশ ফ্লেভারড ইউএইচটি মিল্ক

ঢাকা: দেশের মানুষের দুধের চাহিদা পূরণে নতুন নতুন ফ্লেভারে আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড আপনাদের জন্য নিয়ে এসেছে পুষ্টিগুণে ভরপুর ফার্ম ফ্রেশ ফ্লেভারড ইউএইচটি মিল্ক।  

দেশের মানুষের কাছে দুধের চাহিদা অপরিসীম।

তবুও যুগের পর যুগ ধরে একই রকমের দুধ খেতে খেতে এক ধরনের অভুক্তি চলে আসে। তাই দুধের সেই বোরিং এক্সপেরিয়েন্সে এক নতুনত্ব আনতেই এ ফার্ম ফ্রেশ ইউএইচটি ফ্লেভারড মিল্ক নিয়ে আসা। বাজারে আসার পর থেকেই ভোক্তাদের মধ্যে ফার্ম ফ্রেশ ইউএইচটি ফ্লেভারড মিল্ক জনপ্রিয় হচ্ছে। ফার্ম ফ্রেশ ইউএইচটি ফ্লেভারড মিল্ক ইতোমধ্যে সারাদেশের ভোক্তাদের হাতে হাতে। দুধের বোরিং টেস্ট চেঞ্জ করতে ভিন্ন ভিন্ন ফ্লেভারে এসেছে ফার্ম ফ্রেশ ফ্লেভারড মিল্ক। এতে আছে কমপ্লিট নিউট্রিশন, নেই কোনো ধরনের প্রিজারভেটিভ। পিওর দুধের সঙ্গে রিয়েল ম্যাংগো পাল্প, চকলেট, আর এলাচি এক্সট্রাক্ট নিয়ে ফার্ম ফ্রেশ ফ্লেভারড মিল্ক দুধের চেয়েও বেস্ট, সঙ্গে এতগুলা টেস্ট।  

ফার্ম ফ্রেশ ফ্লেভারড মিল্ক দেশের সর্বত্র খুচরা দোকান ও সুপারশপে পাওয়া যাচ্ছে। সঙ্গে ০৮০০০০১৬৬০৯ নম্বরে কল করে হোম ডেলিভারি পাওয়া যাচ্ছে।

বাংলাদেশ সময়: ০৯১৫ ঘণ্টা, মে ১২, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa