ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বাজারে আসছে “পুষ্টি হ্যাপি টাইম ম্যাংগো ড্রিংক”

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৮ ঘণ্টা, মার্চ ৩, ২০২১
বাজারে আসছে “পুষ্টি হ্যাপি টাইম ম্যাংগো ড্রিংক”

ঢাকা: দেশের অন্যতম শিল্প প্রতিষ্ঠান টি কে গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান পুষ্টি কনজ্যুমার ডিভিশনের অধীনে বাজারে এসেছে ‘পুষ্টি হ্যাপি টাইম ম্যাংগো ড্রিংক’।  

মঙ্গলবার (২ মার্চ) রাজধানীর এক কনভেনশন সেন্টারে “পুষ্টি হ্যাপি টাইম ম্যাংগো ড্রিংক” এর শুভ উদ্ভোধন করেন টি কে গ্রুপের পরিচালক (মার্কেটিং) মোহাম্মদ মোফাচ্ছেল হক এবং পরিচালক (ফিন্যান্স অ্যান্ড অপারেশন্স) সফিউল আতহার তসলিম।

এ সময় গ্রুপের বিভিন্ন ইউনিট ও ফ্যাক্টরির ঊর্ধ্বতন কর্মকর্তা-কর্মচারীসহ আরও উপস্থিত ছিলেন টি কে গ্রুপের চিফ অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার লেফটেন্যান্ট কর্নেল (অব.) আলমাস রাইসুল গণি, জি এম (প্লান্ট) তৌহিদুল ইসলাম চৌধুরী এবং পুষ্টি কনজ্যুমার ডিভিশনের হেড অব বিজনেস আলম চৌধুরী।

অনুষ্ঠানে পরিচালক মোফাচ্ছেল হক বলেন, পুষ্টি ব্র্যান্ড সবসময় ভোক্তা সাধারণের চাহিদার কথা বিবেচনা করে গুণগত মানসম্পন্ন পণ্য উৎপাদন ও বাজারজাত করে আসছে। এরই ধারাবাহিকতায়  “পুষ্টি ব্র্যান্ড” নিয়ে এসেছে আরেকটি নতুন পণ্য “পুষ্টি হ্যাপি টাইম ম্যাংগো ড্রিংক” যা  খুব শিগগিরই ভোক্তাদের আস্থা অর্জন করবে।

বাংলাদেশ সময়: ১৩১৮ ঘণ্টা, মার্চ ০৩, ২০২১
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad